মেইন ম্যেনু

পাবনায় মাহফুজ আনামের অন্তর্র্বতীকালীন জামিন

রবিউল ইসলাম শাহীন, জেলা প্রতিনিধি, পাবনা: মানহানির মামলায় পাবনায় দ্য ডেইলি স্টার পত্রিকার সম্পাদক মাহফুজ আনামের অন্তর্র্বতীকালীন জামিন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুর ১২টায় তিনি নিজে পাবনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গিয়ে জামিন আবেদন করলে বিচারক নাজিমুদ্দৌলা তা মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা যায়, ১/১১ এর তত্ত্বাবধায়ক সরকারের আমলে ডেইলি স্টারে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা সংবাদ পরিবেশন করা হয়। এর পরিপ্রেক্ষিতে ১৬ ফেব্রুয়ারি পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল রহিম লাল পত্রিকাটির সম্পাদকের বিরুদ্ধে পাবনা আমলি আদালত-এক এ মানহানির মামলা করেন। আদালত ২৫ ফেব্রুয়ারি তার বিরুদ্ধে সমন জারি করে ২৪ মার্চ আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। ২৪ মার্চ ডেইলি স্টার সম্পাদক আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তার অন্তর্র্বতীকালীন জামিন মঞ্জুর করে ১২ মে মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেন।

আসামি পক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট আব্দুর রহিম, অ্যাডভোকেট আব্দুল হান্নান শেলী ও সাজ্জাদ হোসেন লিটন। বাদী পক্ষে আছেন অ্যাডভোকেট শাহ আলম, আব্দুল আহাদ বাবু প্রমুখ।