মেইন ম্যেনু

পারফর্মেন্স বাড়াতে যৌন মিলনের আগে খেয়ে নিন এই ১০ খাবার!

বিছানায় বাঘ হয়ে ওঠেননি কতদিন? কী ভাবছেন? সুরাহা কিন্তু রয়েছে হাতের কাছেই। একবার ফ্রিজ খুলে উঁকি দিন, নাগালের মধ্যেই রয়েছে সমাধান। ভাঁড়ারে মজুদ এই সব উপাদানই যৌন তৃপ্তি বাড়াতে সাহায্য করে।

রোজের পাতে এদের অনেককেই হয়তো দেখতে পান, কিন্তু যথোচিত গুরুত্ব দিতে ভুলে যান। জানেন কি, এমনই কয়েকটি খাদ্যের মধ্যে রয়েছে সেই জাদু উপাদান যা আপনার হারিয়ে যাওয়া সেক্স ড্রাইভ পুনরুদ্ধার করতে সাহায্য করতে পারে? এক নজরে চিনে নিন ১০ জন পরম বন্ধুকে।

১) কলা
কলা খেলে মেয়েদের লিবিডো বাড়ে, আবার সুন্দরীর কলা খাওয়া দেখে উত্তেজনা বাড়ে পুরুষের। ব্যাপারটা মজার হলেও সত্যি। কলা শুধু পুষ্টি বাড়ায় না, যৌন ইচ্ছা তীব্র করতেও কাজে দেয়। তাই নিয়মিত এই ফলারে অভ্যস্ত হোন।

২) চকোলেট
প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি দুনিয়াময় ফিনাইলইথাল্যামিন-এর সংক্রমণ বৃদ্ধি পায়। খটমট নামের এই রাসায়নিক প্রেমে পড়তে সাহায্য করে। আর চকোলেটের মধ্যেই রয়েছে এই গুপ্তধন। বলা বাহুল্য, ভ্যালেন্টাইনস ডে-তে এই কারণেই প্রেমিকাকে যে করে হোক একটি চকোলেট বার উপহার দিতে ব্যাকুল হন তামাম প্রেমিককুল।

৩) স্ট্রবেরি
নিভু নিভু আলো, সুরেলা পিয়ানো বা স্যাক্সোফোনে উদাস আবহ, কালচে লাল ভেলভেটের পর্দা, মোমের আলো, একটি সফেদ পালক, আলগোছে পড়ে থাকা সাটিনের বেডশিট, মন উচাটন করা পারফিউমের সুবাস, ভ্যানিলা আইসক্রিম এবং অবশ্যই কাচের বোলে রাখা টুকটুকে লাল স্ট্রবেরি। পৃথিবীর কোন পুরুষ এমন অবস্থায় প্রেমিকার আহ্বানে সাড়া দেবেন না? স্ট্রবেরিতে রয়েছে যৌন উত্তেজনা বাড়ানোর অব্যর্থ ইন্ধন।

৪) তরমুজ
গ্রীষ্ম এলে ভাঁড়ারে মজুদ এই সব উপাদানই যৌন তৃপ্তি বাড়াতে সাহায্য করে।র কদর বাড়ে। অনেকেই জানেন না প্রচণ্ড গরমে তৃপ্তি দেওয়া ছাড়া যৌন ইচ্ছা বাড়াতে এর অবদানের কথা। তরমুজে রয়েছে সিট্রুলিন, যা ভায়াগ্রার মতোই রক্তবাহিকা ফুলিয়ে তুলতে সাহায্য করে। বিছানায় তুবড়ি ছোটাতে তাই তরমুজে মনোনিবেশ করুন।

৫) ডিম
আপনার বয়স ৩০ পার করে হয় এবং এখনও তারুণ্যে ভরপুর যৌন জীবন কামনা করেন তা হলে নিয়মিত ডিম খান। হরমোনের ভারসাম্য বজায় রাখতে ও ক্লান্তি দূর করতে ডিম অদ্বিতীয়। তবে এতে অতিরিক্ত আসক্তি বিপদ ডেকে আনতে পারে। অফিসে সুন্দরী সহকর্মীকে দেখে হঠাত্‍ উত্তেজিত হয়ে পড়তে না চাইলে সংযমী হওয়াই বুদ্ধিমানের কাজ।

৬) ব্রকোলি
ব্রকোলিতে আছে ভিটামিন সি, যা শরীরের রক্ত সংবহের জন্য উপকারী। প্রতিদিন খাবারে ঠিকঠাক ভিটামিন সি-এর উপস্থিতি শরীরে বয়ে চলা রক্তস্রোতের অবিচলিত ধারা বজায় রাখে। বিশেষ মুহূর্তে বিশেষ অঙ্গে রক্তস্রোতের অবাধ প্রবাহ বহাল রাখতে তাই ব্রকোলির শরণাপন্ন হোন।

৭) লবঙ্গ
লবঙ্গ চিবোলে শুধু মাড়িই মজবুত থাকে না, মুখের দুর্গন্ধও দূর হয়। প্রাচীন ভারতে যৌন ক্ষমতা ফিরে পেতে এই ভেষজ ব্যবহারের চল ছিল। আধুনিক যুগেও তার উপকারিতা সম্পর্কে সারা বিশ্ব ওয়াকিবহাল। এছাড়া, নিঃশ্বাসে সুগন্ধ বইলে কোন সুন্দরী চুম্বনের আহ্বান এড়াতে পারবেন! রাতে শুতে যাওয়ার আগে এক গ্লাস দুধে লবঙ্গ মিশিয়ে পান করলে লিঙ্গ দৃঢ় হয়, নিদান কবিরাজের।

৮) পালং শাক
পালং শাকে আছে ফোলেট, রক্তসংবহ সঠিক রাখতে যা প্রয়োজনীয়। তবে অতিরিক্ত শাকাহার হজম প্রক্রিয়ায় বিঘ্ন ঘটাতে পারে। তাই সাধু সাবধান!

৯) লেটুস পাতা
প্রতিদিনের খাদ্য তালিকায় একবাটি লেটুস পাতার স্যালাড মেদবৃদ্ধি রোধ করতে সাহায্য করে। শুধু তাই নয়, এই পাতায় রয়েছে এক বিশেষ রাসায়নিক যা সেক্স হরমোন সক্রিয় করতে সাহায্য করে। তাই পিত্‍জা-বার্গার-বিরিয়ানি-নুডলস ছাড়ুন। মন দিন লেটুসের বাটিতে।

১০) আদা
যৌন উত্তেজনা বাড়াতে আদা অপরিহার্য। শরীরের উষ্ণতা ধরে রাখতে আর হৃদযন্ত্রের ছন্দ বহাল রাখতে এর জুড়ি নেই। রাতে শোওয়ার আগে তরকারিতে অথবা নিছক কাঁচা আদা গ্রহণ করুণ। নিদেন বিছানায় যাওয়ার আগে এক কাপ আদা-চা পান করুন, সুফল পাবেন।



(পরের সংবাদ) »