মেইন ম্যেনু

পিকআপ দুর্ঘটনায় একই পরিবারের নিহত ৪

বাগেরহাটে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নারীসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। বুধবার বিকেলে বাগেরহাট সদর উপজেলার মহাদেবের মোড় এলাকায় বাগেরহাট-খুলনা সড়কের এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. মানিকুজ্জামান জানান, বাগেরহাট থেকে ১৫ জন যাত্রী নিয়ে বাগেরহাট-খুলনা সড়ক ধরে খুলনার দিকে যাচ্ছিল এক মিনি পিকআপ। পথিমধ্যে মহাদেবের মোড় এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা সব যাত্রীই গুরুতর আহত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে নারীসহ একই পরিবারের ৪ জন মারা যায়।

বাগেরহাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম ফরাজী বলেন, এ যাত্রীরা খুলনার পাইকগাছা থেকে একটি পিকআপ ভাড়া করে বাগেরহাটের হযরত খান জাহান (র.) মাজার জিয়ারত করতে আসে। মাজার থেকে ফিরে যাওয়ার পথে প্রতিমধ্যে তারা দুর্ঘটনার শিকার হয়। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।