মেইন ম্যেনু

পিপিএম হাই স্কুল এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কে’র সমাবেশ অনুষ্ঠিত

ফেঞ্জুগঞ্জের পি.পি.এম হাই স্কুল এক্স স্টুডেন্ট এসোসিয়েশন ইউ.কে’র উদ্যোগে যুক্তরাজ্যের লুটনের একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি দেওয়ান আলী আজগরের সভাপতিত্বে ও সহ সাধারন সম্পাদক মোজাম্মেল হক সুনামের পরিচালনায় গতকাল আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্কুলের সাবেক প্রধান শিক্ষক মোঃ আশরাফ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক মোঃ আব্দুল মুহিত, সৈয়দ জহিরুল হক, মোঃ মুহিবুর রহমান চৌধুরী, মোঃ আব্দুল বাছিত চৌধুরী, মোস্তফা কামাল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুহাম্মদ শাহ মামুন, সাদিক আনাম, রেজাউল করিম, মোঃ তৈমুর রাজা, জুবের আহমদ, সাখাওয়াত হোসেন, মোঃ হাবিবুর রহমান,কামরুল ইসলাম, রফিকুল ইসলাম, মোর্শেদ আহমদ খান, উজ্জল আহমদ প্রমূখ। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তিলাওয়াত করেন জুবায়ের হোসেন জুবের।
অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে মুহিবুর রহমান চৌধুরীকে সভাপতি ও আব্দুল আহাদ সায়েমকে সাধারন সম্পাদক এবং জুবায়ের আহমেদকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন সহ সভাপতি মোজাম্মিল হক সুনাম, আব্দুল বাছিত চৌধুরী, আবুল কালাম শিবিল, কামাল আহমেদ। সহ সাধারন সম্পাদক তৈমুর রাজা, শফিকুল আলম চৌধুরী লিটন, প্রচার সম্পাদক রেজাউল করিম স্বপন, সহ প্রচার সম্পাদক আবু ছালেহ, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা নাজমুন নাহার শেফালি। সভায় বিগত তিন বছরের কার্যক্রম তুলে ধরেন সংগঠনের সদ্য সাবেক সভাপতি দেওয়ান আলী আজগর। সংগঠনের সহযোগিতায় স্কুলে একটি নতুন ভবন নির্মাণ করে দেয়ার জন্য উপস্থিত সকলে অঙ্গীকার ব্যক্ত করেন। সংগঠনের নব নির্বাচিত সভাপতি মুহিবুর রহমান চৌধুরী তাঁর বক্তব্যে সংগঠনের কার্যক্রম আরও গতিশীল করে স্কুলের উন্নয়নে কাজ করে যেতে সকলের সহযোগিতা কামনা করেন।