মেইন ম্যেনু

পিরোজপুরে পূজায় মগ্ন পরী মনি

মন্দিরে দেবতার ভোগের জন্য ডালা ভরে সাজিয়ে রাখা হয়েছে লাড্ডু, নারকেল, কলাসহ বাহারি সব খাবার। পাশেই নির্মাতা মালেক আফসারি পূজার ঘণ্টা বাজিয়ে কি যেন বুঝিয়ে দিচ্ছেন চিত্রনায়িকা পরীমনিকে। পরক্ষণেই সেই ঘণ্টা চলে গেলো নায়িকা হাতে। পাশে আওয়াজ এলো ‘অ্যাকশন’। অমনি হিন্দু রমণীর মতো ঘণ্টা বাজিয়ে শ্লোক বলতে শুরু করলেন পরীমনি। এতক্ষণ যা বলছিলাম এসবই ‘অন্তর জ্বালা’ ছবির শুটিংয়ের দৃশ্য।

প্রায় একমাস ধরে পিরোজপুরে চলছে মালেক আফসারির পরিচালনায় ‘অন্তর জ্বালা’ ছবির শুটিং। এতে নায়িকা হিসেবে একজন হিন্দু তরুণীর চরিত্র অভিনয় করছেন পরীমনি। যে ভালোবাসে একই এলাকার মুসলিম পরিবারের একটি ছেলেকে। এ নিয়েই এগিয়ে যাবে ছবির গল্প।

নায়িকার চরিত্র সর্ম্পকে নির্মাতা মালেক আফসারি বাংলামেইলকে বলেন, ‘একজন হিন্দু তরুণী যেমন সাত সকালে ঘুম থেকে উঠেই দেবতার আরাধনায় ব্যস্ত হয়ে পড়ে, আমার ছবিতে নায়িকাকেও তেমনি ভাবে দেখা যাবে।’

2016_03_23_15_47_49_AbLbe8FX0T65cnUc27pDLnv88VxMnK_original

পরীমনির অভিনয়ের প্রসংশা করে তিনি আরো বলেন, ‘হিন্দু তরুণীর চরিত্রটিতে ভালো ভাবে মানিয়ে নিয়েছে পরীমনি। অসাধারণ এক শিল্পী সে, একটু বুঝালেই সব বুঝে নেয়। আমি নিজেই এখন ওর ভক্ত হয়ে গিয়েছি।’

এদিকে নির্মাতা মালেক আফসারি আরও জানান, আগামীতে নিজের প্রযোজনায় কয়েকটি চলচ্চিত্র নির্মাণ করবেন। যেখানে পরীমনিকেই নায়িকা হিসেবে রাখবেন বলে মনস্থির করেছেন।

2016_03_23_15_39_46_jtDQxpUdP9ZsyR4HJMYL19yEM6orMp_original

 

টানা ২৯ দিন ধরে পিরোজপুরের বিভিন্ন লোকেশনে ‘অন্তর জ্বালা’র শুটিং চলছে। প্রতিদিন ১২ ঘন্টা শুটিং করে আরো ২০দিন এভাবেই শুটিং চলবে বলে জানিয়েছেন নির্মাতা।

উল্লেখ্য, নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’ ছবির শুটিং পিরোজপুর ছাড়াও মংলা বন্দর ও সুন্দরবনের কিছু স্থানে হবে। ইতিমধ্যে ছবির অর্ধেক কাজ শেষ হয়েছে।