মেইন ম্যেনু

পুত্রকে নিয়ে খেলনা কিনতে গিয়ে বিপাকে শাহরুখ

তারকার পুত্র আরো বড় তারকা! ঠিক এমনটাই যেন প্রমান পেলেন বলিউডের কিং খান শাহরুখ! সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘রইস’-এর শুটিংয়ের জন্য পুত্র আব্রামসহ গুজরাটের ভুজ-এ অবস্থান করছেন শাহরুখ। শুটিংয়ের ফাঁকে আব্রামের জন্য শপিংমলে খেলনা কিনতে গিয়েই পড়লেন মহা বিপত্তিতে!

গেল সপ্তাহে নিজের আসন্ন ছবি ‘রইস’-এর শুটিংয়ের জন্য গুজরাটে অবস্থান করছেন বলিউড বাদশা। সঙ্গে আছে তার ছোট ছেলে আব্রাম। তার জন্যই শুটিং স্পট থেকে সদ্য সোজা গিয়েছিলেন শপিংমলে খেলনা কিনতে। আর সেখানে যাওয়ার পর শপিংমলে চারদিকে চাওড় হয়ে যায় আব্রামসহ শাহরুখের পৌঁছানোর খবর। আর যায় কোথায়, শপিংমলের চারপাশে লোকে লোকারণ্য হয়ে যায় শাহরুখ ও তার পুত্র আব্রামকে দেখার জন্য।

এমন অবস্থার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না শাহরুখ ও তার সাথের কেউই! ভেবেছিলেন চুপিসারে এসে খেলনা কিনে চলে যাবেন। কিন্তু হাজার হাজার মানুষের সমাগম দেখে ভড়কে যায় শাহরুখের কোলে থাকা আব্রাম। সে এসময় কিছুই বুঝতে না পারলেও চারদিকে থেকে নাকি আব্রামের নাম বলছিল ঘিরে থাকা দর্শকেরা। এই বয়সেই নিজের ছেলের এমন ভক্তকূল দেখে নাকি রীতিমত ভিমড়ি খান শাহরুখ!

এরপর শপিংমল থেকে দেহরক্ষী এবং মলের সিকিউরিটি গার্ডের সহযোগিতায় কোনোমত বের হয়ে সোজা গাড়ি করে হোটেলে ফিরে যান শাহরুখ ও আব্রাম!

অন্যদিকে গত সোমবার শাহরুখ ও ‘রইস’ ছবির পুরো টিম গুজরাট পৌঁছা মাত্রই ফের সোচ্চার হয়েছে বিশ্ব হিন্দু পরিষদের গুজরাট শাখা। গেল মঙ্গলবারে নাকি তারা শাহরুখকে যেন গুজরাটে কোনো শুটিং করতে না দেয়া হয় সেজন্য ২০-৩০ জনের একটি কর্মি বাহিনী ডিস্ট্রিক অফিসারের কাছে লিখিত স্মারকনামাও জমা দেয়।

পুত্র আব্রামের জন্য খেলনা কিনতে গিয়ে বিপাকে শাহরুখ: