মেইন ম্যেনু

পুত্রবধূর খোঁজে বিশাল বিজ্ঞাপন

ছেলের বয়স ৪০ পেরিয়েছে। কিন্তু ব্যস্ততার অজুহাত দেখিয়ে সে বিয়েটা এড়িয়ে যাচ্ছে। বাবার বয়স তো ৭৮ ছুঁলো। মৃত্যুর আগে তিনি নাতি-নাতনির মুখটা দেখে যেতে চান। তাই পুত্রবধূর খোঁজে পত্রিকার একটি পুরো পৃষ্ঠাজুড়ে বিজ্ঞাপন দিয়েছেন যুক্তরাষ্ট্রের ইদাহো রাজ্যের বাসিন্দা আর্থার ব্রুকস।

আর্থারের ছেলে ব্যারন ব্রুকস সল্ট লেক সিটিতে ব্যবসা করেন। ছেলের জন্য স্থানীয় একটি পত্রিকার পুরোপাতা জুড়ে পাত্রী চেয়ে ছেলের ছবিসহ বিজ্ঞাপন দিয়েছেন আর্থার। পাত্রী যোগ্যতা হিসেবে এতে বয়স, উচ্চতা যেমন জানতে চাওয়া হয়েছে, তেমনি পাত্রীর রাজনৈতিক দৃষ্টিভঙ্গিও জানতে চাওয়া হয়েছে। পাত্রী যদি এর আগে ওবামাকে ভোট দিয়ে থাকেন কিংবা আগামী প্রেসিডেন্ট নির্বাচনে হিলারি ভোট দেওয়ার চিন্তাভাবনা করছেন তাহলে তিনি অযোগ্য বলে বিবেচিত হবেন। যোগ্য প্রার্থীদের শনিবার সাক্ষাৎকারের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

পত্রিকায় বিজ্ঞাপন প্রকাশের খবর জানানোর পর রীতিমতো বিব্রত বোধ করতে শুরু করেছেন ব্যারন ব্রুকস। তিনি বলেন, ‘ আমাকে না জানিয়ে বাবা কাজটি করেছে। এটা আমার জন্য কতোটা বিব্রতকর তা বোঝাতে পারবো না।’

ব্রুকস জানান, বাবার এই কাজে তিনি ক্ষুব্ধ। কিন্তু বিষয়টি নিয়ে বাবার অনুভূতিতে তিনি আঘাত করতে চাচ্ছেন না। তাই পাত্রীদের সাক্ষাৎকার নেওয়ার সুযোগটি তিনি বাবাবে দিচ্ছেন।



« (পূর্বের সংবাদ)