মেইন ম্যেনু

পুরনো লেপ দিয়ে নিতে পারেন নতুন লেপ

আপনার পুরাতন লেপটি পরিবর্তন করে চাইলে নতুন লেপ নিতে পারেন। হ্যাঁ পাঠক সত্যি বলছি। ‘ইকো ড্রিমস’ নামক এক বিছানার সামগ্রী প্রস্তুতকারক কোম্পানী এই অফার নিয়ে এসেছে তাদের ভোক্তাদের জন্য।

তাই এই সুযোগে যে কেউ তাদের ব্যবহৃত ব্যবহার অনুপযোগী পুরাতন বালিশ, লেপ, তোশক, জাজীমসহ নির্দিষ্ট মূল্য পরিশোধের মাধ্যমে বদল করে নিতে পারবেন। শুধু তাই নয়, ঘর থেকে পুরনো পণ্য সংগ্রহ এবং নতুন পণ্য ঘর পর্যন্ত পৌঁছানোর কাজটিও করছে ইকোড্রিমস।

ইকোড্রিমসের তৈরিকৃত পণ্য সমূহ বাংলাদেশের আবহাওয়া অনুযায়ী তৈরি। তাই অতিরিক্ত গরম অথবা শীতের ঠান্ডা অনুভূত হয়না। গ্রীস্ম, বর্ষা, শীতসহ সব ঋতুতেই খুব তা উপযোগী। এছাড়া সম্পূর্ণ পরিবেশবান্ধব তুলা ও উলের তৈরি পণ্য পাওয়া যায় এখানে।

এছাড়া এসব পণ্যে সম্পূর্ণ এন্টিমাইট, এন্টিএ্যলার্জি ও এন্টিব্যকটেরিয়ার গুণ রয়েছে। ফলে গর্ভবতী মহিলা, শিশু ও বয়ষ্কদের জন্য সবচেয়ে উপোযোগী ইকো ড্রিমসের পণ্য।

ফাইবার, ফোম বা বাজারের সাধারণ বিছানা সামগ্রী ব্যবহার করে যারা নানা ধরনের শারীরিক সমস্যার পড়েছেন তাদের জন্য ইকোড্রিমসের পণ্য হতে পারে একটি আদর্শ পণ্য। বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন নিচের নাম্বারে। ইকো ড্রিমস: ০১৮১৯০৫১৪৫৩