মেইন ম্যেনু

পুরুষদের জন্য ৬টি বিশেষ উপহার

সাধারণত আমরা বিভিন্ন অনুষ্ঠানে মেয়েদের উপহার নিয়েই ব্যস্ত হয়ে পড়ি। কিন্তু এই বার সেই সকল অনুষ্ঠানে পুরুষদের জন্যে থাকল কিছু উপহারের আইডিয়া। ঘড়ি, পারফিউম, ওয়ালেট বা পোশাক তো আছেই, সেই সঙ্গে এবার তালিকায় যোগ হোক না অন্য কিছুও। সময় যেহেতু খুবই কম, তাই মাথা ঘামানোর আর সময় কোথায়? কারণ আপনার এই সমস্যা সমাধানে রয়েছি আমরা। দেখে নিন চেকলিস্ট আর আপনার বাজেট অনুযায়ী কিনে ফেলুন পছন্দের উপহারগুলো।

ব্লুটুথ স্পিকার: গ্যাজেটের সঙ্গে পুরুষদের সখ্য একটু বেশিই থাকে। আর তিনি যদি হন আবার গান পাগল, তাহলে আর কোন কথাই নেই এই সকল উত্‍‌সবে তাকে উপহার দিন একটি ব্লুটুথ স্পিকার। বোস থেকে শুরু করে, সোনি, এলজি এবং আরও বেশ কয়েকটি সংস্থা এনেছে ব্লুটুথ স্পিকারের দারুণ অপশন। চলতে ফিরতে সকল সমই এই স্পিকার থাকবে সঙ্গে।

গ্রুমিং কিট: একটি উপহার পুরুষদের দেওয়ার জন্যে সর্বদা হিট। আর তা হল গ্রুমিং কিট। বেসিক শেভিং কিটের কথা কিন্তু এখানে হচ্ছে না। দরকার হলে আপনি অ্যাসেম্বল করেও নিতে পারেন বিভিন্ন গ্রুমিং প্রডাক্ট। তবে যাই নিন না কেন, তার মধ্যে যেন অবশ্যই থাকে নোজ ট্রিমার, ইলেকট্রিক শেভার, শেভিং বাম, হেয়ার কন্ডিশনার, স্টাইলিং পট্টি, আইব্রাও ক্লিপার এবং আফটার শেভ লোশন।

স্মার্ট ওয়াচ: গ্যাজেটপ্রেমী পুরুষদের জন্যে আরও একটি ভালো উপহার অপশন হল স্মার্ট ওয়াচ। স্মার্ট ফোনের পাশাপাশি এই স্মার্ট ঘড়ির চাহিদাও এখন তুঙ্গে। সময় দেখানোর পাশাপাশি ফোন করতেও জানে এই ঘড়ি। রয়েছে অফুরন্ত অ্যাপ। তবে এর জন্যে পকেটে বিশেষ টান মোটেই পড়বে না। নানা রকম ব্র্যান্ডের স্মার্ট ওয়াচ পাওয়া যাচ্ছে। চেক করে নিতে পারেন অনলাইন স্টোরও।

ট্যাবলেট বা ফ্যাবলেট: আরও একটি অপশন যা কখনও পুরনো হওয়ার নয়। নিত্য নতুন মডেল নিয়ে আসছে বিভিন্ন সংস্থা, থাকছে অত্যাধুনিক সব প্রযুক্তিও। একই অঙ্গে বহু রূপ রয়েছে বাজেট থেকে প্রিমিয়াম রেঞ্জের বহু অপশন। বেছে নিন আপনার পছন্দ অনুযায়ী।

ই-বুক রিডার: যার জন্যে কিনছেন, তিনি যদি হন বইপোকা, তাহলে পছন্দের বই ছাড়াও উপহার দিতে পারেন ই-বুক রিডার। বইয়ের মতো ভালো উপহার আর কিই বা হতে পারে? সে পেপারবুক হোক বা ভার্চুয়াল।

জিম/যোগা মেম্বারশিপ: গরমটা একটু কমলেই মর্নিংওয়াক শুরু করব কিংবা যা বৃষ্টি এতে কি বেরোনো যায়! এমন অজুহাত আপনি হামেশাই শুনে থাকেন এদিকে যিনি এই অজুহাতে পাহাড় তৈরি করে রাখেন তার আর কোনও অজুহাতে কান না দিয়ে এবার জিম বা যোগা ক্লাসের মেম্বারশিপ উপহার দিন।-টাইমস অপ ইন্ডিয়া।