মেইন ম্যেনু

পুরুষরা যে কথা নারীকে বলে না

পুরুষরা তাদের কিছু মনের কথা কখনোই নারী সঙ্গীকে বলেন না, অথবা বলতে পারেন না। বিশেষ এই কথাগুলো তারা রাখতে চান পুরোপুরি নিজের মনের মাঝে গোপনে। জেনে নিন পুরুষদের সেসব গোপন কথা-

# স্ত্রী বাপের বাড়িতে বেড়াতে গেলে কিংবা বান্ধবীদের সাথে ঘুরতে গেলে পুরুষরা যতই রাগ দেখাক না কেন মনে মনে কিন্তু বেশ খুশিই হয়ে যান। আর তার কারণ হলো পুরুষরা একান্ত ব্যক্তিগত কিছু সময় উপভোগ করতে পারেন। যদিও এই কথাটি ভুলেও সঙ্গীকে বলেন না তারা।

# পুরুষরা কোনো বিষয়ের একেবারে খুঁটিনাটি সব ঘটনা শুনতে খুবই অপছন্দ করে। শুধুমাত্র মূল কথাটাই আগ্রহ নিয়ে শোনে তারা। অপ্রাসঙ্গিক কথাবার্তা একেবারেই পছন্দ করে না তারা। কিন্তু বিষয়টি তাদের নারী সঙ্গীকে বলতেও পারে না তারা মুখ ফুটে।

# খুব বেশি জবড়জং মেকআপে নিজের নারী সঙ্গীকে কখনোই পছন্দ করেন না কোন পুরুষ। এমনই সাজের জন্য পার্লারে গিয়ে অযথা টাকা নষ্ট করাও তারা অপছন্দ করেন। কিন্তু এই কথাটি কখনোই নারী সঙ্গীকে বলেন না পুরুষরা।

# নারী সঙ্গীর উপর একটা বিশেষ কারণে প্রায়ই মনে মনে বেশ রেগে থাকেন পুরুষরা। আর তার কারণ হলো বন্ধুদের সাথে দূরত্ব বেড়ে যাওয়া। কিন্তু কথাটি কখনোই নারীটিকে মুখ ফুটে বলেন না তারা।

# পুরুষরাও প্রশংসা পেতে চান মনে মনে। একটু সেজেগুজে আসার পর সঙ্গীর কাছ থেকে একটু প্রশংসা পাওয়ার আশা করেন পুরুষরা। কিন্তু প্রশংসা না পেলেও বিষয়টি কখনোই মুখ ফুটে প্রকাশ করেন না তারা।

# রাস্তায় চলার সময়ে সুন্দর মেয়ে দেখলে পুরুষরা তাকাবেনই। কিন্তু সঙ্গীর সামনে একথা ভুলেও স্বীকার করেন না তারা।

# মাঝে মাঝে পুরানো প্রেমিকার সাথে ফেসবুকে টুকটাক কথা বলার কথা ভুলেও সঙ্গীকে বলেন না পুরুষরা।

# ফোন কিংবা পাসওয়ার্ড, দুটির একটিও নারী সঙ্গীকে দিতে পছন্দ করেন না পুরুষরা। কিন্তু বিষয়টি কখনোই সঙ্গীকে মুখ ফুটে বলা হয় না তাদের।

# সঙ্গীর কোন উপহারটি পছন্দ হয়েছে আর কোনটি হয়নি সেটা পুরুষরা বেশ ভালো করেই বোঝেন। বিষয়টি নিয়ে মন খারাপ করলেও কখনোই কিছু বলেন না তারা।