মেইন ম্যেনু

পুরুষাঙ্গ ছাড়াই শতাধিক নারীর সঙ্গে যৌন মিলন!

জন্মের সময় থেকেই কোন পুরুষাঙ্গ নেই ম্যানচেস্টারে বসবাসরত এই ব্যক্তির। তার দাবি তিনি তা অতি যত্নে লুকিয়ে রেখে শতাধিক নারীর সঙ্গে যৌন মিলন করেছেন। টিএলসি চ্যানেলে অ্যান্ড্রু ওয়ার্ডেলকে নিয়ে প্রায় ঘণ্টাখানেকের একটি তথ্যচিত্র হয়েছে সম্প্রতি। ওই শোয়ের নামই দেওয়া হয়েছিল ‘ম্যান উইথ নো পেনিস’। কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম এবিপি আনন্দ এক প্রতিবেদনে এমন তথ্যই জানিয়েছে।

প্রতিবেদনে থেকে জানা গেছে, সেই শোয়েই ৪০ বছরের অ্যান্ড্রু জানান, জন্মের সময় থেকেই একটি বিরল শারীরিক বিকৃতির শিকার ছিলেন তিনি। ব্লাডার এক্সট্রফিতে আক্রান্ত ছিলেন তিনি, অর্থাৎ মূত্রস্থলীটা শরীরের বাইরে বেড়েছে। চিকিৎসকদের কাছে বহু চিকিৎসা করিয়েছেন তিনি, কিন্তু কোনও ভাবেই অ্যান্ড্রুর কোনও পুরষাঙ্গ তৈরি করা সম্ভব হয়নি।

তথ্যচিত্রে অ্যান্ড্রু জানান, তিনি কীভাবে গোপনীয়তা বজায় রেখে বিছানায় তার সঙ্গীনিদের সুখী করেছেন। তার বর্তমান বান্ধবীর সঙ্গে তিনি তিন বছর রয়েছেন, কিন্তু এই শোয়ে আসার আগে অবধি তার বান্ধবী কখনও বোঝেননি তার পুরুষবন্ধুর গোপনাঙ্গটি নেই।

প্রতিবেদন থেকে আরও জানা গেছে, তথ্যচিত্রে এটাও দেখানো হয়েছে, কীভাবে কৃত্তিম উপায়ে তার পুরুষাঙ্গটি স্থাপনের চেষ্টা করেছিল চিকিৎসকেরা। দু’বছর তার ওপর যন্ত্রনাদায়ক অস্ত্রোপচার করা হয় হাতের থেকে মাংস পেশী বের করে নিয়ে পুরুষাঙ্গের মতো করে তার নিমনাঙ্গে বসানোর চেষ্টা করেছিল ডাক্তারেরা। কিন্তু কিছুই বাস্তবে ফলপ্রসূ হয়নি।