মেইন ম্যেনু

পুলসাইড সেলফি সোনমের; সোশ্যাল মিডিয়ায় ঝড়!

এর আগে পুরোদস্তুর মেক-আপ সমেত গোলাপি বিকিনিতে সুইমিং পুলের ধারে দেখা গিয়েছে তাঁকে! তবে এ বার আর সেলুলয়েড নয়, পুলসাইডে কাটানো নিজস্ব মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন সোনম কপূর। আর দেখতে দেখতে সেই ছবি নিয়ে উত্তাল হল সোশ্যাল মিডিয়া!

এমনিতে অবশ্য সোনম যা করেন, তাতেই ঝড় ওঠে! ঐশ্বর্যা রাই বচ্চনকে আন্টি, শোভা দে-কে ফসিল বলে ডাকায় কম হুলুস্থুলু হয়নি মিডিয়ায়। কিন্তু, এ বারে আর কোনও বিতর্ক নয়। শুধু ভক্তদের ভাললাগাই সোনমের পোস্ট করা ছবিদুটোকে হিট করে তুলেছে।

সেই ছবিদুটোর একটাতেও কিন্তু সুইমসুটে নেই সোনম। একটা ছবিতে তাঁকে আবক্ষ দেখা যাচ্ছে। আর একটা ছবিতে দেখা যাচ্ছে তাঁর পা! পায়ের উপর সানগ্লাস রেখে সেই ছবি আপলোড করতেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এর পরে জানতে বাকি থাকে আর দু’-একটা জিনিস! পুলের ধারে কী করছিলেন সোনম? একাই ছিলেন? না কি সঙ্গে ছিলেন মনের মানুষ?

সোনম এখন দিন-রাত কেবল পৃথিবীর এ প্রান্ত থেকে ও প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন। লস অ্যাঞ্জেলসে ফটোশুট, মুম্বইতে ‘প্রেম রতন ধন পায়ো’-র প্রচার, লন্ডনে এক সমাজসেবী সংস্থার হয়ে টাকা তুলতে যাওয়া— এত কিছুর পরে একটু নিজের জন্য সময় বের করে নিয়েছেন নায়িকা। বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছেন গোয়ায়। দক্ষিণ গোয়ার রিসর্টের পুলসাইড থেকেই ছবিদুটোকে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সোনম।