মেইন ম্যেনু

পুলিশের গাড়িতে হুতুমপ্যাঁচার আক্রমণ, অতঃপর…

হঠাৎ এক হুতুমপ্যাঁচার আক্রমণে হতবিহ্বল হয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারালেন পুলিশ কর্মকর্তা। তারপর তার গাড়ি গিয়ে পড়ল এক নালার মধ্যে। মধ্যরাতে টহল দেওয়ার সময় এই পুলিশ কর্মকর্তা আকস্মিকভাবে প্যাঁচার হানায় নাস্তানাবুদ হন।

যুক্তরাষ্ট্রের লুজিয়ানা রাজ্যের কভিংটনের পুলিশ কর্মকর্তা ল্যান্স বেঞ্জামিন শুক্রবার রাতে টহল দেওয়ার সময় এই বিপত্তির মুখোমুখি হন।

হুতুমপ্যাঁচার তীক্ষ্ণ চোখ রাতে জ্বলজ্বল করে। দেখলে মনে হয়, কারো ওপর ভীষণ ক্ষেপে আছে। কিন্তু নিশাচর হুতুমপ্যাঁচার চোখ সাধারণত এমনই। হঠাৎ এর চোখে চোখ পড়লে গা শিউরে ওঠা অস্বাভাবিক কিছু নয়।

পুলিশ কর্মকর্তা ল্যান্স বেঞ্জামিন গভীর রাতে গাড়ি নিয়ে রাস্তায় টহল দেওয়ার সময় জানালা দিয়ে হঠাৎ প্যাঁচা ঢুকে পড়ে। তার মনে হয়, কিছু একটা তার মুখের একপাশে আঘাত করল। তখনো তিনি বুঝতে পারেননি, আসলে কী ঘটছে। তার মনে হয়েছিল, ফুটবল বা এমন কিছু একটা লেগেছে। তারপরই তার মাথার পেছনের দিকে কী যেন আঁচড় কাটতে লাগল।

প্যাঁচার আক্রমণ বুঝতে পেরে আতঙ্কে গাড়ির নিয়ন্ত্রণ হারালেন বেঞ্জামিন। তারপর তার গাড়ি গিয়ে পড়ল একটি নালায়। তবে তিনি অক্ষত ছিলেন। প্যাঁচাটি তখনো গাড়িতে ছিল। এ সময় কয়েকটি ছবি তোলেন বেঞ্জামিন। প্রায় ৪০ মিনিট পর গাড়ি থেকে বের হয়ে যায় প্যাঁচাটি।

পুলিশের টহল গাড়িতে হুতুমপ্যাঁচার আক্রমণের কিছু ছবি লুজিয়ানা পুলিশ বিভাগ তাদের ফেসবুক পেজে পোস্ট করেছে।

তথ্যসূত্র : স্কাই নিউজ অনলাইন।