মেইন ম্যেনু

পুলিশের গুলিতে পুলিশ নিহত

সহকর্মীর রাইফেল থেকে বের হওয়া গুলিতে নিহত হয়েছেন এক পুলিশ কনস্টেবল। শনিবার বেলা পৌনে ১২টার দিকে রাঙামাটি সুখী নীলগঞ্জ পুলিশ লাইনে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ কনস্টেবলের নাম পূর্ণ বড়ুয়া (২০)। তিনি মাত্র চার মাস আগে প্রশিক্ষণ শেষে চাকরিতে যোগদান করেন। তিনি চট্টগ্রামের রাউজানের পূর্ব গোজরা হোয়ারা পাড়ার জনৈক শেখর বড়ুয়ার সন্তান।

ঘটনার আকস্মিকতায় নিহতের সহকর্মী সৌরভ বড়ুয়া সঙ্গে সঙ্গে সংজ্ঞা হারিয়ে পড়লে তাকে উদ্ধার করে রাঙামাটি হাসপাতালে নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ সূত্র জানায়, কনস্টেবল সৌরভ পুলিশ লাইনের নিরাপত্তা চৌকিতে তার ডিউটি শেষ করে নিজ রুমে আসে। এসময় তারই রুমমেট অপর কনস্টেবল পূর্ণয় বড়ুয়া সহকর্মী সৌরভের স্থলে ডিউটিতে যাওয়ার কথা ছিলো। দুজনের মধ্যে কথা বলার সময় হঠাৎই বিছানায় রাখা চাইনিজ রাইফেল থেকে ফায়ার হয়। এতে করে কনস্টেবল পূর্ণয় বড়ুয়া গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। একই সঙ্গে অপর কনস্টেবল সৌরভও ঘটনার আকস্মিকতায় সংজ্ঞা হারিয়ে ফেলে।

পরে তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায় সহকর্মীরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গুলিবিদ্ধ কনস্টেবল পূর্ণয় বড়ুয়ার মৃত্যু হয়।

সংজ্ঞা হারানো কনস্টেবল সৌরভ বড়ুয়ার অবস্থার অবনতি হতে থাকলে তাকে চট্টগ্রাম স্থানান্তর করেছে রাঙামাটি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ।

রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি আকস্মিকভাবেই ঘটেছে।