মেইন ম্যেনু

পুলিশের ১৮ কর্মকর্তাকে বদলি

অতিরিক্ত পুলিশ সুপার থেকে সহকারী পুলিশ সুপার পদ মর্যাদার ১৮ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

রোববার পুলিশ সদরদপ্তর থেকে বদলির এই আদেশ দেওয়া হয়।

ঢাকায় সিআইডিতে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনকে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। ঢাকার এসপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মো. বশির আহমেদকে ঢাকার পিবিআই এর অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে।

পিআইবির অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানাকে মিরপুর স্টাফ কলেজে বদলি করা হয়েছে। ঢাকার পিআইবির আরেক অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনারের দায়িত্ব দেওয়া হয়েছে।

সিলেট মহানগরের সহকারী পুলিশ কমিশনার সারওয়ার খাঁনকে র‌্যাবের সহকারী পরিচালক এবং মৌলভীবাজার সদরে কর্মরত সহকারী পুলিশ সুপার এসএম সিরাজুল হুদাকে ঢাকার এপিবিএনের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার মো. ইফতেখার হোসেনকে পুলিশ সদরদপ্তরে আর এসপিবিএনের সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসানকে র‌্যাবে বদলি করা হয়।

হাইওয়ে পুলিশের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মেহেদী শাহরিয়ারকে ঢাকা মহানগরের জ্যেষ্ঠ সহকারী উপ-কমিশনার হিসেবে আর চাঁপাইনবাবগঞ্জের সহকারী পুলিশ সুপার শেখ শরীফ-উল-জামানকে ঢাকার এপিবিএনের সহকারী পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে।

রাজশাহী সদরের সহকারী পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জে, ঢাকা মহানগরের সহকারী উপ-কমিশনার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে ঢাকার এপিবিএনে বদলি করা হয়েছে।

ঢাকা মহানগরে কর্মরত সহকারী পুলিশ কমিশনার সুজন সরকারকে দিনাজপুরের বীরগঞ্জের সার্কেলে, আর বীরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার অসিত কুমার ঘোষকে সৈয়দপুরের রেলওয়ে পুলিশে বদলি করা হয়।

রাজশাহীর সারদার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. আব্দুল হান্নানকে ঢাকার এপিবিএনে, ঢাকায় পুলিশের বিশেষ শাখার (এসবি) সহকারী পুলিশ সুপার মো. জিয়াউল আলমকে বাগেরহাট সার্কেলে বদলি করা হয়েছে।

বাগেরহাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. জাহিদুর রহমানকে রাজশাহী সদরে এবং ঢাকার সিআইডির সহকারী পুলিশ সুপার মো. ওমর ফারুককে পুলিশ সদরদপ্তরে বদলি করা হয়েছে।