মেইন ম্যেনু

পুলিশ কর্মকর্তাকে লাথি: যুব ও ক্রীড়া উপমন্ত্রীর বিরুদ্ধে জিডি

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি: যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের বিরুদ্ধে আশুলিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছে পুলিশ। প্রটোকল দেয়া পুলিশের এক কর্মকর্তাকে লাথি মেরে বাস থেকে ফেলে দেয়ার অভিযোগে গতকাল জিডিটি করেন আশুলিয়া থানার এস আই মলয় কুমার সাহা।

তবে কোন পুলিশ কর্মকর্তা এ বিষয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি। প্রথমে ঘটনাটি পুলিশ ধামাচাপা দেয়ার চেষ্ঠা করলেও গণমাধ্যম কর্মীদের তৎপরতায় বিষয়টি প্রকাশ পেয়ে যায়।

উল্লেখিত সাধারন ডায়েরি থেকে জানা যায়, শনিবার ভোরে রাতে সিরাজগঞ্জ হতে উপমন্ত্রী আরিফ খান জয় তার ব্যক্তিগত গাড়ি ( ঢাকা মেট্রো-ঘ-১৫-১০৮৩) নিয়ে ঢাকা আসার পথে আশুলিয়ার নবীনগর এলাকায় গাড়ি আইলেনের উপর উঠে পড়ে। এসময় নিরাপত্তার দায়িত্বে থাকা আশুলিয়া থানার এস আই মলয় কুমার সাহা এগিয়ে গেলে তাকে উত্তেজিত হয়ে অকথ্য ভাষা গালিগালাজ করতে থাকে  ও তাকে দেখে নেবে বলে শাসিয়ে যায় মন্ত্রী।

উপমন্ত্রী এসময় দৌড়ে রাজশাহী থেকে ঢাকাগামী খালেক পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৬৮৪২) একটি বাসে উঠে পড়েন। কিছু দূর এগোনোর পর এস আই মন্ত্রীর নিরাপত্তার স্বার্থে বাসে উঠতে গেলে তাকে মারধর করে ও লাথি মেরে বাস থেকে ফেলে দেয়।

মুঠোফোনে এস আই মলয় সাহার সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি নিয়ে ঘাটাঘাটি না করার জন্য অনুরোধ জানান।

ঘটনার পর শনিবার বিকেলে এস আই মলয় কুমার সাহা আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরি করেন। এদিকে বিষয়টি নিয়ে অন্যান্য পুলিশ সদস্যদের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।