মেইন ম্যেনু

পুলিশ বাস চালককে পেটানোর প্রতিবাদে মহাসড়ক অবরোধ

টাঙ্গাইলে পুলিশ এক বাস চালককে পেটানোর প্রতিবাদে বাস শ্রমিকরা বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়ক প্রায় আধা ঘন্টা অবরোধ করে রাখে। এ সময় বিক্ষুদ্ধ শ্রমিকরা মহাসড়কে ট্রায়ার জ্বালিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। তারা রাবনা বাইপাসে অবস্থিত পুলিশ বক্সটিও ভাংচুর করে। পরে টাঙ্গাইল অতিরিক্ত পুলিশ সুপারের আশ্বাসে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।
শ্রমিকরা জানায়, বিনিময় পরিবহনের যাত্রীবাহি বাসের চালক রাজিব মিয়া বেলা ১১টার দিকে মহাসড়কের এলেঙ্গায় পৌছলে একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ডিবি পুলিশের একটি গাড়ি থেকে কয়েকজন পুলিশ নেমে এসে বাস চালক রাজিবকে পিটিয়ে জখম করে। পরে তাকে আহত অবস্থায় টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ খবর টাঙ্গাইল বাস টার্মিনালে পৌছলে শ্রমিকরা বিক্ষুদ্ধ হয়ে উঠে। তারা টার্মিনালের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এক দল শ্রমিক রাবনা বাইপাসে গিয়ে টায়ারে আগুন জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে।
খবর পেয়ে জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতি ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থলে আসেন। সেখানে অতিরিক্ত পুলিশ সুপার আসলাম মিয়া শ্রমিক নেতাদের বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়। পরে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।