মেইন ম্যেনু

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-৩’ নিয়ে আসছেন জয়া

মুক্তির অপেক্ষায় দিন গুনছে সাফি উদ্দিন সাফি পরিচালিত আলোচিত চলচ্চিত্র পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২। আগামী ৮ এপ্রিল সারা দেশে মুক্তি পাবে এই চলচ্চিত্রটি। এই সিক্যুয়েলের দ্বিতীয় পার্ট মুক্তির আগে-ই ঘোষণা এলো নির্মিত হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-৩।

এতে অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।সোমবার সন্ধ্যায় বিএফডিসির ৮ নম্বর ফ্লোরে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২ চলচ্চিত্রের অডিও অ্যালবাম প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, এতেই এই ঘোষণা দেন নির্মাতা সাফি।

এ প্রসঙ্গে পরিচালক সাফি উদ্দিন সাফি বলেন, ‘এই চলচ্চিত্রের প্রযোজক আমাকে আরেকটি সুযোগ করে দিলেন। তাহলো- পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনির সিক্যুয়েল হিসেবে নির্মিত হবে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-৩। আর এতে অভিনয় করবেন জয়া আহসান।’

তবে জয়ার বিপরীতে কে অভিনয় করবেন কিংবা কেমন গল্প নিয়ে নির্মিত হবে পরবর্তী সিক্যুয়েল সে বিষয়ে কিছু জানাননি এই নির্মাতা।

জয়া-শাকিব খান ছাড়াও পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি-২ চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন- মৌসুমী হামিদ, ইমন ও ওমর সানী। ফ্রেন্ডস ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রের প্রথম সিক্যুয়েল ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ঈদুল আজহায়।



(পরের সংবাদ) »