মেইন ম্যেনু

প্রকাশকের চাপে বই লিখছেন সানি লিওন

বলিউডের অভিনেতা অভিনেত্রীরা এখন লেখালেখিতে ভালোই মনযোগ দিয়েছেন! গত বছরে টাবুর একটি বইয়ের পর আগামী মসে প্রকাশ হতে যাচ্ছে বলিউডের ‘কিসার বয়’ খ্যাত অভিনেতা ইমরান হাশমির লেখা একটি বই। আর এবার সেই পথেই হাঁটতে যাচ্ছেন ইন্দো-কানাডিয়ান বিতর্কিত অভিনেত্রী সানি লিওন!

বই লিখছেন সানি লিওন! এমন খবর শুনে যারা চমকে যাননি তারা হয়তো ভাবছেন, এটা সিনেমার কোনো গল্পের প্রয়োজনে? কিন্তু বিষয়টি মোটেও তা না! সত্যি সত্যিই লেখনির কলম হাতে তুলে নিচ্ছেন সানি লিওন। প্রকাশকের চাপে শিগগিরই তিনি লেখা শুরু করবেন মৌলিক কিছু গল্প!

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, শিগগিরই গল্প লেখায় মননিবেশ করবেন অভিনেত্রী সানি লিওন। প্রথমে নিজের জীবনী নিয়ে উপন্যাস লেখার মনস্থির করলেও পরে গল্প লিখতে মনস্থির করেন তিনি। আর নিজের প্রথম গল্পগ্রন্থে অন্তত ১২ থেকে ১৫টি ছোট গল্প রাখবেন সানি।

সানি লিওনের বরাত দিয়ে জানা যায়, ভারতীয় এক প্রকাশকের উস্কানিতেই বই লেখার পরিকল্পনা করেন তিনি। আর তার চাপেই শিগগিরই অন্তত ১৫টি গল্প নিয়ে বই প্রকাশ করার ইচ্ছে প্রকাশ করেন তিনি। বই প্রকাশ হওয়ার পর প্রকাশ গল্পগুলো অনলাইনেও দিয়ে দিবেন বলে জানা গেছে।

বোঝাই যাচ্ছে, বলিউডের বাজারের পর এবার সানি লিওনের জনপ্রিয়তাকে বইয়ের বাজারেও ব্যবহার করতে চাইছে ভারতীয় বইয়ের প্রকাশরা!