মেইন ম্যেনু

প্রকাশ্যে যৌনতার শিকার হয়েছেন যে অভিনেত্রীরা! (ভিডিওসহ)

লাইমলাইটে থাকেন সবসময়েই। অভিনেত্রীদের ঘিরে থাকে কড়া নিরাপত্তার বলয়। কিন্তু তা সত্বেও নিস্তার নেই। কখনও ব্যক্তিগত জীবনে, কখনও জনসমক্ষে যৌন হয়রানির শিকার হয়েছেন তাঁরা।

ক্যাটরিনা কাইফ– ২০০৫-এ দুর্গাপুজোর একটি হাই প্রোফাইল ইভেন্টে এসেছিলেন ক্যাট।  কিন্তু স্টেজ থেকে নামার পরে ভিড় সামাল দিতে ব্যর্থ হন কর্তৃপক্ষ। সেই সময়েই অপরিচিত ভিড়ের মধ্যে যৌন হয়রানির শিকার হয়েছিলেন ক্যাট, এমনই দাবি করেন তিনি। যদিও প্রায় সঙ্গে সঙ্গে তাঁর ব্যক্তিগত দেহরক্ষী ঘটনাস্থলে পৌঁছনোর কারণে মুক্তি পান ক্যাট। মুম্বই ফিরে বহুদিন পর্যন্ত এই তিক্ত অভিজ্ঞতাকে মন থেকে সরাতে পারেননি এই অভিনেত্রী।

বিপাশা বসু– ‘রাজ থ্রি’ ছবির প্রোমোশনে গিয়ে যৌন হেনস্থার শিকার হন বিপাশা। প্রোমোশনে ছোট স্কার্ট পড়েছিলেন বিপাশা। ভিড়ের মধ্যে থেকে একজন বিপাশার স্কার্ট টেনে ধরেন। চরম হেনস্থার মুখে পড়েন এই বঙ্গ-তনয়া।

সোনাক্ষী সিংহ– ২০১০ সালে একটি প্রেস কনফারেন্সে তাঁর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ তোলেন সোনাক্ষী।  মিডিয়ার যথেষ্ট পরিচিত ব্যক্তির বিরুদ্ধে আপত্তিজনক ভঙ্গিতে তাঁকে স্পর্শের অভিযোগ করেন তিনি।

মিনিশা লাম্বা– কোনও নিরাপত্তারক্ষী ছাড়াই গোয়ার সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছিলেন মিনিশা। সেই সময়ে একদল যুবকের হাতে অপদস্থ হতে হয় তাঁকে। পরে এই বিষয়ে তিনি লিখিত অভিযোগও জানান।

ঐশ্বর্যা রাই– ব্যক্তিগত জীবনে তাঁর পুরুষসঙ্গী তাঁকে দীর্ঘদিন যৌনহেনস্থা করে গিয়েছেন। হাই প্রোফাইল সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে পারেননি নীলনয়না। পরে সংবাদমাধ্যমে মুখ খোলেন তিনি। নাম না-করেই এই অভিযোগ করেন অভিনেত্রী।

সুস্মিতা সেন– পুণের এক জুয়েলারি শো-রুমের উদ্বোধনে গিয়ে গাড়ি থেকে নামতেই পারেননি সুস্মিতা। প্রবল ভিড় এবং আপত্তিজনক পরিস্থিতিতে বাধ্য হয়ে দীর্ঘসময়ে নিজের গাড়ির মধ্যেই বন্দি থাকেন নায়িকা।

ভিডিও দেখুন…