মেইন ম্যেনু

‘প্রচলিত আইনেই খালেদা জিয়ার বিচার হবে’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খালেদা জিয়া আইনের ঊর্ধ্বে নয়। আইন সকলের জন্য সমান। যে যতটুকু অপরাধ করবে, সে ততটুকু শাস্তি পাবে। প্রচলিত আইনেই খালেদা জিয়ার বিচার হবে।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করা হলে তাদের দল আগামী নির্বাচনে অংশ গ্রহণ করবে না- দলের মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের প্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

বৃহস্পতিবার দুপুরে আড়াইহাজার পৌরসভার নোয়াপাড়া এলাকায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন এবং শহীদ মঞ্জুর ষ্টেডিয়ামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন ।

জনসভায় আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজালাল মিয়া সভাপতিত্ব করেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত করেছে। এ দেশের মানুষকে নিরাপত্তা দিতে না পারলে কোন উন্নয়নই টেকসই হবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশপ্রেমের জন্যই দেশ আজ বিশ্ব দরবারে মাথা উচুঁ করে দাঁড়িয়েছে। পদ্মা সেতু নিয়ে কেউ কেউ ষড়যন্ত্র করে এ সরকারের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল। তাদের কথামতো বিশ্ব ব্যাংক পদ্মা সেতু নির্মাণের অর্থ সহযোগিতা বন্ধ করে দেয়। আজ সেই ষড়যন্ত্রকারীদের অপপ্রচার মিথ্যা প্রমাণিত হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর বীর প্রতীক, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, সংরক্ষিত মহিলা এমপি এডভোকেট হোসনে আরা বাবলী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহম্মেদ খান ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন ।