মেইন ম্যেনু

প্রতিদিন আমার বাড়িতে প্রযোজকরা চেক নিয়ে আসেন: সানি লিওন

বলিউডে পা রাখার পর থেকেই আলোচনার শীর্ষে রয়েছেন পর্ন তারকা সানি লিওন। কিছুদিন আগেই কনডম বিজ্ঞাপন নিয়ে বেশ সমালোচনার মুখে পরতে হয়েছে তাকে। এ নিয়ে ভালোই ঝড় গিয়েছে তার উপর দিয়ে। কিন্তু এর রেশ কাটতে না কাটতেই আবারও নতুন করে এক বিজ্ঞাপন করেছেন যেটি ছিল কনডমেরই। তাও না হয় মেনে নেয়া গেল। কিন্তু নতুন করে আবারো তিনি শিরোনামে এসেছেন। তবে নিজের মন্তব্য নিয়েই এখন খবর হয়েছে তার।

তিনি বলছেন তার হাতে নাকি প্রচুর ছবি। চাইলেই নাকি প্রতিদিনই একটা নতুন করে ছবিতে সই করতে পারেন। প্রযোজকরা নাকি চেক নিয়ে তার বাড়ির নীচে অপেক্ষা করেন। এমনটা দাবি করলেন খোদ সানি।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে সানি জানিয়েছেন, ‘প্রযোজকরা প্রতি দিন আমার বাড়িতে চেক নিয়ে আসছেন। আমার বরকে বলছে, স্যার আমরা নীচে অপেক্ষা করছি। তাই চাইলে আমি প্রতি দিন একটা করে নতুন ছবিতে সই করতে পারি।’

তার দাবি, এখন তিনি বেছে বেছে ছবি করছেন। ধীরে ধীরে নিজের অভিনয় দক্ষতাকে আরও বাড়াতে চাইছেন। তাই টাকাটা তার কাছে বড় কথা নয়। বরং অভিনেত্রী হিসেবে বলি-টাউনে শক্ত জমি পাওয়া তার একমাত্র লড়াই।
যদিও বি-টাউনের একাংশ মনে করছেন, সানি লিওন প্রথম সারির নায়িকা নন। আর বলিউডে ফার্স্ট বেঞ্চারদের হাতেও এতো ছবি হয়তো থাকে না।

তবে কি মনে করে নিজের ঢাক নিজেই পেটাচ্ছেন সানি লিওন তা এখনো স্পষ্ট নয়।



« (পূর্বের সংবাদ)