মেইন ম্যেনু

প্রতিযোগিতায় জিতলেই পাবেন হাঙড়ের সঙ্গে রাত কাটানোর সুযোগ!

হাঙরের নাম শুনলেই ভয়ে বুকটা কেঁপে ওঠে। চোখের সামনে ভেসে ওঠে ‘ডিপ ব্লু সি’র সেই দৃশ্য। পানির নিচে লোহার খাঁচায় বন্দি কয়েক জন মানুষ। আর তাদের ঘিরে চারপাশে ঘুরে বেড়াচ্ছে ভয়ঙ্কর প্রাণিগুলো। একদিকে খাঁচা কেটে হাঙরের শিকার ধরার লড়াই। অন্যদিকে মানুষগুলোর প্রাণে বাঁচার জন্য আপ্রাণ চেষ্টা। সিনেমা না হয়ে এমন দৃশ্য যদি হঠাৎ আপনার জীবনে হয়ে ওঠে! তাও আবার বিপদ হিসেবে নয়, পুরস্কার হিসেবে! শুনে হয়তো অবাক হলেন?

অবাক তো হওয়ারই কথা। এমন ভয়ঙ্কর পুরস্কারের কথা কেউ আগে শুনেছে নাকি। প্রাতিযোগিতা জিতলে মিলবে হাঙরের সঙ্গে রাত কাটানোর সুযোগ। তাও আবার একটা নয় ৩টা রাত। প্যারিসের দুটি সংস্থা ‘এয়ার বিএনবি’ এবং ‘ অ্যাকোয়ারিয়াম অব প্যারিস’ যৌথ ভাবে আয়োজন করবে এক প্রতিযোগিতার। আর সেই প্রতিযোগিতার পুরস্কার হিসেবে বিজয়ী পাবেন হাঙরের সঙ্গে রাত কাটানোর সুযোগ।

৩০ ফিট গভীর এক অ্যাকোয়ারিয়ামে এলাহি আয়োজন। অ্যাকোয়ারিয়ামের ৩০ লক্ষ লিটার পানির মধ্যে ডোবানো সিলিণ্ড্রিক্যাল কাঁচের ট্যাঙ্কের সাজানো ‘বেডরুম’ রীতিমত ফাইভ স্টার হোটেলের ঘর। সেই ঘরের চারপাশে কাঁচের দেওয়াল ঘেঁষে ঘুরে বেড়াবে বিশাল বিশাল হাঙড়। মাথা ঘোরালেই চোখের সামনে এগিয়ে আসবে ছুরির মতো ধারালো বিশাল বিশাল দাঁত।

শুধু হাঙড়ই নয়, থাকবে আরো ৩৫ রকম ভয়ঙ্কর সামুদ্রিক প্রাণি। প্রতিযোগিতায় জিতলে পানির নিচে হাঙরের সঙ্গে এই রোমাঞ্চকর রাতের অভিজ্ঞতা পাবেন ২ জন বিজয়ী।