মেইন ম্যেনু

প্রত্যুষার মৃত্যু: রাহুলকে ধরবে পুলিশ

ভারতের অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জির মৃত্যুর ঘটনায় তার বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংকে হাসপাতালথেকে বের হলেই গ্রেফতার করা হবে।

মুম্বাই পুলিশের এক কর্মকর্তার বরাত দিয়ে ভারতের বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, আপাতত মানসিক এবং শারীরিক কিছু সমস্যা নিয়ে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন রাহুল। পুলিশ তাকে এর আগে বেশ কয়েক দফা জিজ্ঞাসাবাদ করে। তারপরই অসুস্থ হয়ে পড়েন তিনি।পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘আমরা এখনই রাহুলকে গ্রেফতার করতে পারি। তবে তাতে লাভের লাভ কিছু হবে না।

এখন অসুস্থতার কারণে ওকে সরকারি হাসপাতালে রাখতে হবে। আমাদের কোনও তাড়া নেই। কারণ হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে ওকে শীঘ্রই ছেড়ে দেওয়া হবে। যে দিন হাসপাতাল থেকে ছাড়া পাবে সে দিনই তাকে গ্রেফতার হবে।’এ দিকে এ ঘটনার দ্রুত দন্তের দাবিতে মঙ্গলবার বোম্বে হাইকোর্টের বাইরে প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেন প্রত্যুষার বাবা-মা। সেখানে যোগ দেন প্রত্যুষার আইনজীবী নীরজ গুপ্তা। তিনি প্রথমে রাহুলের হয়ে মামলাটিতে লড়ছিলেন। পরে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরে তিনি মামলা থেকে সরে আসেন।এ দিকে আরও দুই অভিনেত্রী রাহুলের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন।

প্রথমজন দক্ষিণের অভিনেত্রী কেশা খাম্বাতি। তিনি অভিযোগ করেন, রাহুল তার কাছ থেকে আড়াই লাখ টাকা নিয়ে আর ফেরত দেননি। টাকা চাইতে গেলে হুমকি দেন। একটি পার্টিতে রাহুলের সঙ্গে আলাপ হয়েছিল কেশার। পরে সেখান থেকে বন্ধুত্ব হয় তাদের। মামলাটিতে রাহুলকে অন্ধেরির একটি আদালত ১৩ মের মধ্যে হাজির থাকতে নির্দেশ দিয়েছে। হীর প্যাটেল নামে আরেক উঠতি অভিনেত্রী অভিযোগ করেন, সিনেমা তৈরি করবেন বলে রাহুল তার কাছে ২৫ লক্ষ টাকা নেন। ছবিতে হীরকে মুখ্য নায়িকার চরিত্রে অভিনয় করাবেন বলে টোপ দেন।

কিন্তু টাকা নেওয়ার পর থেকেই অন্য রূপ দেখা যায় রাহুলের। গত ১ এপ্রিল মুম্বাইতে নিজের বাড়িতে প্রত্যুষাকে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার। প্রত্যুষা ব্যানার্জির মৃত্যুর ঘটনায় তার প্রেমিক রাহুল রাজকে কয়েক দফা জিজ্ঞাসাবাদ করে পুলিশ।ঝাড়খণ্ডের মেয়ে প্রত্যুষা ‘বালিকা বধূ’ সিরিয়ালে ‘আনন্দী’ চরিত্রের জন্য ভারতীয় দর্শকদের কাছে খুবই জনপ্রিয় ছিলেন।