মেইন ম্যেনু

প্রথমবারের মতো ঢাকায় আসছেন বলিউডের নেহা কক্কর

প্রথমবারের মতো ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কক্কর। আগামী ৩০ সেপ্টেম্বর রাজধানীতে এক কনসার্টে বাংলাদেশের সংগীতপ্রেমীদের সামনে সরাসরি গান পরিবেশন করবেন তিনি। ইমেকার্স বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এ কনসার্টটির নাম দেয়া হয়েছে “নেহা কক্কর লাইভ ইন ঢাকা পাওয়ার্ড বাই রিফাত ট্রেডিং”।

কনসার্টটির বিষয়ে ইমেকার্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নাঈম আশরাফ জানান, ২০১৪ সালের আরিজিৎ সিং লাইভ, ২০১৫ তে নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ কনসার্ট এবং কনসার্ট ফর নেপালের মত বড় আয়োজনগুলো সফলভাবে শেষ করেছি আমরা। দর্শক-শ্রোতাদের চাহিদা মাথায় রেখে এবার এই আয়োজন করছি আমরা। আশাকরি বর্তমানে দেশের সংগীতাঙ্গনে স্বাভাবিক পরিস্থিতি ফিরিয়ে আনতে আমাদের এই আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এছাড়া নেহা কক্করের পাশাপাশি কনসার্টটিতে সংগীত পরিবেশন করবেন দেশীয় শিল্পীরাও।

কনসার্টটির বিষয়ে ইমেকার্স বাংলাদেশের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, এরই মধ্যে কনসার্টটি আয়োজনের সব প্রস্তুতি প্রায় শেষ করা হয়েছে। ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে কনসার্টটি। ২৯ সেপ্টেম্বর ঢাকায় আসবেন নেহা কক্কর। টিকিটের বিনিময়ে দর্শকরা অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০০, ২০০০ ও ৩,৫০০ টাকা।

খুব শিগিগিরই অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানাতে একটি সংবাদ সম্মেলন করা হবেও বলে জানান আয়োজক প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

মূলত আইটেম গানের জন্যই বেশি জনপ্রিয় নেহা কক্কর। তার কয়েকটি আইটেম গান শুধু বলিউডে নয় বলিউডের বাইরের দর্শকদের মন জয় করেছে। তার গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘আজ ব্লু হ্যায় পানি পানি’, ‘সেকেন্ড হ্যান্ড জাওয়ানি’, ‘ধাতিং নাচ’, ‘লন্ডন ঠুমাকড়া’ ‘দেখেগা রাজা ট্রেলার’, ‘আও রাজা’, ‘তু ইশক মেরা’, ‘দো পেগ মার’ ‘পার্টি শো’, ‘টুকুর টুকুর’, প্রভৃতি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এবং ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির ‘অগ্নি-২’ ছবির ‘ম্যাজিক মামোনি’ গানটিও তিনি গেয়েছেন।