মেইন ম্যেনু

প্রথমবার পর্দায় একসাথে ভাই-বোন! (ভিডিও)

প্রথমবারের মত বলিউড পর্দায় দেখা যাবে হার্টথ্রব অভিনেতা শহীদ কাপুর ও তার ছোট বোন সানা খানকে! অথচ একসাথে তারা অভিনয় করছেন এটা নাকি জানতেনই না শহীদ!

জানা গেছে, শহীদ কাপুর ও আলিয়া ভাট অভিনীত আসন্ন ছবি ‘শান্দার’ ইতিমধ্যে আলোচনায়। অথচ এই ছবিতে যে নিজের বোনও প্রথমবারের মত অভিনয় করতে যাচ্ছেন, এটা নাকি প্রথমে জানতেনই না শহীদ কাপুর। নিজের ছোট বোনকে আসন্ন ছবি ‘শান্দার’-এ অভিনয় করার কথা শুনে চমকে উঠেছিলেন অভিনেতা শহীদ। কারণ শহীদকে নির্মাতা জানান নি যে এই ছবিতে অভিনয় করছেন তারই বোন সানা।

শহীদ কাপুর ও আলিয়া ভাট অভিনীত ছবি আসন্ন ছবি ‘শান্দার’। আর এই ছবির প্রমোশন নিয়ে দারুণ ব্যস্ত আছেন শহীদ কাপুর ও আলিয়া ভাট। গত ১০ সেপ্টেম্বর শান্ধারের ‘গুলাবো’ নামের একটি গান মুক্তির অনুষ্ঠানে হাজির ছিলেন শহীদ কাপুর। আর সেখানেই তিনি বলেন, বিকাশ আমাকে জানানো ছাড়াই আমার বোন সানাকে কাস্ট করেছে। আমিতো প্রথমে শুনে চমকে উঠেছিলাম এ কথা শুনে যে, ছবিতে আলিয়ার ছোট বোনের চরিত্রে অভিনয় করতে চলেছে আমারই ছোট বোন সানা! পরে বিষয়টি দেখি আলিয়ার বোন হিসেবে সানাকে সত্যিই মানিয়েছে। সম্প্রতি মুক্তি পাওয়া ‘গুলাবো’ নামের গানটি এবার দেখা গেল শহীদ কাপুর ও তার বোনে সানাকে।

উল্লেখ্য, মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘শান্দার’ আসছে অক্টোবরের ২ তারিখে মুক্তির কথা রয়েছে। এই ছবিতে শুধু শহীদের বোন নয়, বরং তার বাবা পঙ্কজ কাপুরও অভিনয় করেছেন।

‘গুলাবো’ গানে একসাথে ভাই-বোন: