মেইন ম্যেনু

প্রথমবার শাহরুখকে দেখে যা করেছিলেন আলিয়া

বলিউড বাদশা শাহরুখ খানের বিশ্বজুড়ে রয়েছে লাখো লাখো ভক্ত। শাহরুখকে এক নজর দেখার জন্য পাগল হয়ে থাকেন তারা। বলিউডের আলিয়া ভাটও শাহরুখের ভক্তের তালিকায় রয়েছেন। বলিউডে আসার আগে থেকেই তিনি শাহরুখের ভক্ত। আর তাই তো বলিউডের এই কিং কে প্রথম দেখার পর সব কিছু ভুলে তার দিকেই তাকিয়ে ছিলেন। শুধু তাই নয় শাহরুখকে দেখে তার প্রতি এতটাই মগ্ন ছিলেন যে আলিয়া কখন যে পনেরোটা স্যান্ডউইচ খেয়ে ফেলেছেন তা তিনি নিজেই জানেন না।

আলিয়া জানিয়েছেন, শাহরুখের সঙ্গে তার প্রথমবার দেখা হয়েছিল শাহরুখের বাড়িতেই। পাকিস্তান থেকে মহেশ ভাটের কিছু আত্মীয় এসেছিলেন যারা শাহরুখ খানের ভক্ত। সেই আত্মীয়দের শাহরুখের সঙ্গে আলাপ করাতে মহেশ ভাট তার বাড়িতে নিয়ে গিয়েছিলেন। তাদের সঙ্গে ছিলেন আলিয়াও। সেখানেই প্রথমবার শাহরুখকে দেখে আলিয়া নাকি কিছুক্ষণ চোখের পলক ফেলতে পারেন নি। তার নাকি বিশ্বাসই হচ্ছিল না যে তার সামনে শাহরুখ বসে আছেন।
এর মধ্যেই শাহরুখ তাদের স্যান্ডউইচ আর কোকা কোলা দিয়ে আপ্যায়ন করেন। শাহরুখকে দেখতে দেখতে আলিয়া একের পর এক স্যান্ডউইচ খেয়ে যেতে লাগলেন। প্লেটে যতগুলো স্যন্ডউইচ ছিল সব শেষ করে ফেলেন আলিয়া।

আলিয়া জানিয়েছেন‚ শাহরুখ তার ভক্তদের সঙ্গে খুব ভালো ব্যবহার করেন। এমনকী তার সঙ্গে যেই থাকুন না কেন তিনি তাকে ‘স্পেশাল ফিল‘ করান। তাই সব দিক দিয়েই শাহরুখ ‘বাদশা অফ বলিউড’।



« (পূর্বের সংবাদ)