মেইন ম্যেনু

প্রথমে হাতুড়ি পেটা, পরে জবাই, ঘাতক আটক

রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহীর পুঠিয়ায় এক বৃদ্ধকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। নিহত বৃদ্ধের নাম নজরুল ইসলাম (৫৫)। পরে এলাকাবাসী ঘাতক আসাবকে আটক করে পুলিশকে সোপর্দ করেছে। জেলার পুঠিয়া উপজেলার গোন্ডগোহালী পূর্বপাড়ার মৃত দেহের মন্ডলের ছেলে।

শুক্রবার সকাল ৮ টার দিকে গোন্ডগোহালী নিমতলা মোড় থেকে সাইকেলযোগে বিলের ভিতর দিয়ে বাড়ি ফিরছিলেন। পথে রাস্তার ব্রিজের উপর একই এলাকার শমসের দালালের ছেলে আসাব (৪০) তার বাইসাইকেলের গতিরোধ করে।

এ সময় নজরুলকে সাইকেল থেকে নামিয়ে হাতুড়ি দিয়ে এলোপাথাড়ি পেটাতে থাকে। নজরুলের মৃত্যু নিশ্চিত করতে জবাই করে ব্রিজের নিচে ফেলে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে আসাব। এসময় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে ঘাতক আসাবকে ধাওয়া করে আটক করে।

পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে এবং ঘাতক আসাবকে আটক করে।

এদিকে খবর পেয়ে পুঠিয়া সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ভাই শহিদুল ইসলাম জানান, পূর্বশত্রুতার জের ধরে আসাব কয়েকবার আমার ভাই নজরুল ও তার দুই ছেলেকে হত্যার উদ্দেশ্যে মারধর করেছে।

পুঠিয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) হাফিজুর রহমান জানান, খবর পাওয়ার পর থানার এসআই মোজাম্মেল ঘটনাস্থলে গিয়ে ঘাতককে আটক করে। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হবে। (ফাইল ফটো)