মেইন ম্যেনু

প্রথম আলোর সংবাদের প্রতিবাদে ফরিদপুরে সংবাদ সম্মেলন

দৈনিক প্রথম আলোতে আজ রবিবার(১৬ই আগষ্ট) প্রকাশিত উপসম্পাদকীয়তে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান পরিষদের সাধারন সম্পাদক এ্যাডভোকেট রানা দাশগুপ্তের সাক্ষাৎকারের ফরিদপুর সংক্রান্ত অংশের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ফরিদপুর হিন্দু সম্প্রদায়ের লোকজন।

রবিবার বেলা দেড়টার সময় ফরিদপুর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ফরিদপুর হিন্দু বৌদ্ধ, খ্রিষ্টান পরিষদের নেতা এ্যাডভোকেট সুবুল চন্দ্র সাহা লিখিত অভিযোগ পাঠ করে শোনান। তিনি তার বক্তব্য বলেন, একটি হিন্দু বাড়ী বিক্রির কথা নিয়ে যে বক্তব্য তিনি বলেছেন তাহা সত্য নয় যা একটি মিথ্যা ও বানোয়াট। তিনি প্রকৃত সত্য না জেনে তথ্য দিয়েছেন। হিন্দু বাড়ীটি উপযুক্ত মূল্য দিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন কিনেছেন।

তিনি এরকম সংবাদের গ্রহন যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেন এবং এর তীব্র প্রতিবাদ জানান। উক্ত সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এ্যাডভোকেট অনিমেষ রায়, এ্যাডভোকেট নারায়ন চন্দ্র দাস, এ্যাডভোকেট অসিত কুমার মজুমদার, এ্যাডভোকেট স্বপন পাল, এ্যাডভোকেট প্রদীপ কুমার দাস লক্ষন, প্রফেসর সুভাষ সাহা, সুকেশ চন্দ্র সাহা ও প্রবীন সাংবাদিক জগদিশ চন্দ্র ঘোষসহ প্রমুখ।