মেইন ম্যেনু

প্রথম সন্তানের মুখ দেখতে চলেছেন কারিনা

অবশেষে সব ধরনের গুঞ্জনের অবসান ঘটিয়ে খুব শিগগিরই প্রথম সন্তানের মুখ দেখতে চলেছেন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী ও পতৌদি পরিবারের ছোট নবাব সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুর খান। আর এই খবর নিশ্চিত করেছেন কারিনার স্বামী সাইফ আলী নিজেই।

গত মে মাসে হঠাৎ করেই ভারতীয় সংবাদ মাধ্যম মারফতে কারিনা কাপুরের প্রথম সন্তান গর্ভজাত হওয়ার খবর প্রকাশিত হয়েছিল। তিন মাসের অন্তসত্ত্বা কারিনা কাপুর। চলতি বছরের শেষ দিকে প্রথম সন্তানের মুখ দেখবেন এমনসব সংবাদ নিয়ে যখন ভারতীয় গণমাধ্যমে সেসময় বেশ কানাঘুষা ঠিক তখনই সে বিষয়টি নিয়ে কথা বলেছিলেন কারিনা। বলেছিলেন, ভগবান চাইলে হবে। যেহেতু আমি নারী! কিন্তু এই মুহূর্তে এই বিষয়ে আমি কিছু বলতে রাজি নই!

জুনের মাঝামাঝিতে কারিনার এমন ধুঁয়াশাচ্ছন্ন মন্তব্যের পর এবার সব ভেঙেই বললেন তার স্বামী সাইফ আলী খান। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক মন্তব্যে কারিনার প্রথম সন্তান হওয়ার কথা স্বীকার করেন সাইফ আলী খান। তিনি জানান, আসছে ডিসেম্বরে কারিনা প্রথম সন্তানের মুখ দেখতে পারবে।

অন্যদিকে এটি কারিনা কাপুরের প্রথম সন্তান হলেও স্বামী সাইফ আলী দেখবেন তৃতীয় সন্তানের মুখ। কারণ এরআগে প্রথম ঘরের স্ত্রীর দুই সন্তান রয়েছে।

গত মে মাসে ভারতীয় বেশকিছু সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে শহীদ কাপুরের বাবা হওয়া বিষয়টির সঙ্গে রঙ মিশিয়ে কারিনার সন্তান হওয়ার বিষয়টিকেও বাজারজাত করেছিল। খবরে বলা হয়, মীরা-শহীদের পর এবার প্রথম সন্তানের জন্য অপেক্ষায় আছেন পতৌদি পরিবারের নবাব সাইফ আলী খান ও তার বর্তমান স্ত্রী কারিনা কাপুর খান।

প্রসঙ্গত, ২০১২ সালে পতৌদি পরিবারের ছোট নবাব ও বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন কারিনা। এরআগে অমৃতা রাওকে বিয়ে করেছিলেন সাইফ। তার ঘরেই দুই সন্তান রয়েছে।