মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীর নেতৃত্বে জঙ্গিবাদ মুক্তির কাজ করছে র‌্যাব

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে জঙ্গিবাদ মুক্ত করতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

তিনি বলেন, ‘বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, শান্তিকামী। এখানে জঙ্গিবাদের কোনো স্থান নাই। এ দেশের সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে এ দেশ জঙ্গিবাদ মুক্ত ও নির্মূল করার জন্য র‌্যাব ক্রমাগত কাজ করে যাচ্ছে। এ জন্য র‌্যাবকে আমরা প্রতিনিয়ত আধুনিকায়ন করছি। এটি একটি চলমান প্রক্রিয়া।

রোববার বেলা সাড়ে ১১টায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরের মান্দারতলা নামক স্থানে ‘গোপালগঞ্জ ক্লাব লি.’ এর ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বেনজীর আহমেদ বলেন, ‘বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষার কাজে র‌্যাব সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। জঙ্গিবাদ নিয়ন্ত্রণে এটি হচ্ছে আমাদের প্রিমিয়াম এলিট ফোর্স। আমরা বাংলাদেশকে কখনো জঙ্গিবাদের উর্বর ক্ষেত্রে পরিণত হতে দিতে চাই না।’

এ সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছার, ঢাকা জেলার পুলিশ সুপার হাবিবুর রহমান, উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফার রহমান বাচ্চু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুর মোহাম্মদ দুলু সিকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী লিয়াকত আলী লেকু, সাবেক পৌর মেয়র হাসমত আলী সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী মৃণাল কান্তি রায় চৌধুরী, জেলা স্চ্ছোসেবক লীগের আহ্বায়ক আক্রামুজ্জামান আক্রাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাসবিরুল হুদা বাবুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।