মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীর পক্ষে অভ্যর্থনা পাবেন মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) সফলভাবে শেষ করে রাতেই দেশে ফিরছেন বাংলাদেশ জাতীয় দলের উদীয়মান পেসার মুস্তাফিজুর রহমান। রাত সাড়ে ৯টার একটি ফ্লাইটে দেশ ফেরার কথা রয়েছে তার। বিমানবন্দরে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মুস্তাফিজকে অভ্যর্থনা জানাতে ইতিমধ্যে প্রস্তুতিও নিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। সোমবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মুস্তাফিজুর রহমানকে জাতীয় বীর উল্লেখ করে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানকে ক্রীড়া ক্ষেত্রে অনন্য অবদানের জন্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আজ (সোমবার) রাত ১০টায়, হজরত শাহজালাল (রা.) আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে অভ্যর্থনা জানাবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল আইপিএলে অংশ নিতে সাকিবের সাথে দেশ ছেড়েছিলেন মুস্তাফিজ। ৯ এপ্রিল থেকে শুরু হওয়া সেই আসরে তিনি খেলেছেন সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে। যেখানে তিনি তাদের সাথে চুক্তিবদ্ধ হয়েছিলেন ১ কোটি ৪০ লাখ রুপিতে। যার প্রতিদানও তিনি দিয়েছেন যথোপযুক্ত। প্রথমবারের মতো আইপিএল খেলতে গিয়ে হয়েছেন সেরা উদীয়মান খেলোয়াড়। আসরে ১৭ ম্যাচ খেলে তিনি নিয়েছেন ১৮টি উইকেট। যার বিনিময়ে রান দিয়েছেন ৪৫৮। যেখানে তার সেরা বোলিং আছে ১৬ রান দিয়ে ৩ উইকেট। গড় আছে ২৪.৭৬ আর স্ট্রাইক রেট আছে ২১.৫৩।