মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীর সঙ্গে আশরাফের একান্ত বৈঠক

জনপ্রশাসন মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ার পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একান্তে বৈঠক করেছেন।

প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে বৃহস্পতিবার সন্ধ্যায় সৈয়দ আশরাফুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।

সৈয়দ আশরাফুল ইসলামের ব্যক্তিগত সহকারী তোফাজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তবে বৈঠকের বিষয়বস্তু সম্পর্কে তিনি কিছু বলতে পারেননি।

মন্ত্রিপরিষদ বিভাগ থেকে বৃহস্পতিবার বিকেলে প্রজ্ঞাপন জারির মাধ্যমে সৈয়দ আশরাফুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়। এই প্রজ্ঞাপনের মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয় তিন দশক পর একজন পূর্ণাঙ্গ মন্ত্রী নিয়োগ পেলো।

গত ৯ জুলাই সৈয়দ আশরাফুল ইসলামকে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের (এলজিআরডি) দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে দফতরবিহীন মন্ত্রী করা হয়। এক সপ্তাহের মধ্যেই তাকে জনপ্রশাসনের কর্মকর্তাদের নিয়ন্ত্রণকারী গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়টির দায়িত্ব পেলেন।

পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ উদযাপন করতে গত বুধবার (১৫ জুলাই) সকাল ১০টা ১০ মিনিটের একটি ফ্লাইটে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা ছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিষেধ করায় তিনি লন্ডনে যাননি।