মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে সৌদি যাচ্ছে এফবিসিসিআই প্রতিনিধিদল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) একটি উচ্চপর্যায়ের ব্যবসায়ী প্রতিনিধিদল আইএফআইসি ব্যাংকের চেয়ারম্যান এবং এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি সালমান এফ রহমানের নেতৃত্বে আগামী ৩ জুন ২০১৬ তারিখে সৌদিআরবের উদ্দেশ্যে যাত্রা করবে।

এফবিসিসিআই সভাপতি আব্দুল মাতলুব আহমাদও প্রতিনিধিদলে রয়েছেন। সফরকালে এফবিসিসিআই প্রতিনিধিদল জেদ্দা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে বাণিজ্যিক বৈঠকে মিলিত হবেন। সভায় সৌদিআরবের ব্যবসায়ী নেতৃবৃন্দকে বাংলাদেশে বাণিজ্য সম্প্রসারনে পাওয়ার পয়েন্ট উপস্থাপনা করা হরে। এফবিসিসিআই নেতৃবৃন্দ দ্বিপাক্ষিক বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারনের লক্ষ্যে ও উদ্যেগ গ্রহন করবেন।

এফবিসিসিআই প্রতিনিধিদলের অন্যান্য সদস্যবৃন্দ হলেন- এফবিসিসিআইয়ের প্রথম সহ-সভাপতি সফিউল ইসলাম (মহিউদ্দিন), সহ-সভাপতি মাহবুবুল আলম, এফবিসিসিআই পরিচালক নজরুল ইসলাম মজুমদার, বিজিএমইএ’র সভাপতি সিদ্দিকুর রহমান, বাংলাদেশ ঔষধ শিল্প সমিতির উপদেষ্টা আব্দুল মুক্তাদির, আব্দুর মোনেম সুগার রিফাইনারী লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এ.এস.এম. মহিউদ্দিন মোনেম, এস আলম গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল আলম এবং মেঘনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা কামাল। সফর শেষে এফবিসিসিআই প্রতিনিধিদল আগামী ৮ জুন ২০১৬ তারিখে ঢাকায় ফিরবে বলে আশা করা হচ্ছে।