মেইন ম্যেনু

নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র ইফতার ও অর্থ বিতরণ

প্রবাসীরা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন : মুনতাসির আলী

যুক্তরাজ্য প্রবাসীদের সহযোগিতায় প্রতিষ্ঠিত নূর এ মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র উদ্যোগে ইফতার ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাসিক গোলাপ কুঁড়ি সম্পাদক সমাজসেবী মুহাম্মদ মুনতাসির আলী বলেছেন, প্রবাসীরা দেশের উন্নয়নে বিশেষ করে দেশের দরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারা তাদের কষ্টার্জিত অর্থের একটি অংশ দান খয়রাত করে মহানুভবতার পরিচয় দিয়ে যাচ্ছেন।

প্রবাসী বিত্তবানদের সাহায্য সহযোগিতায় দেশের অসহায় দরিদ্ররা অনেকেই স্বাবলম্বী হয়েছেন ও হচ্ছেন। তিনি নূরে মদীনা অর্গানাইজেশন ইউ.কে’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা আজিজুল ইসলামের মহৎ কাজের প্রশংসা করে তাকে সহযোগিতার মাধ্যমে তাঁর হাতকে আরও শক্তিশালী করে তুলতে প্রবাসীদের প্রতি অনুরোধ জানান।

সংস্থার উপদেষ্টা আলহাজ মাওলানা ক্বারী আলা উদ্দিনের সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারী মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়া ও শহিদুল ইসলামের যৌথ পরিচালনায় গত ২৩ রমজান বিশ্বনাথের শেখের গাও মুল্লাবাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবী কাজী মাওলানা আব্দুল ওয়াদুদ, কবি সাংবাদিক নাজমুল ইসলাম মকবুল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা হাবিবুর রহমান, হাফিজ মাওলানা শরিফ উদ্দিন, হাফিজ মাওলানা রফিক আহমদ রাজু, তাজুল ইসলাম, নাজমুল ইসলাম, স্থানীয় মসজিদের ইমাম মাওলানা দিলওয়ার হোসেন, বশর আলী, রউফ আলী, কবির আহমদ প্রমূখ। অনুষ্ঠানে এলাকার দেড় শতাধিক অসহায় গরীব দুস্থদের মধ্যে সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ ও ইফতার প্রদান করা হয়।

উল্লেখ্য ইফতারে অর্থায়ন করেন সংস্থার সাধারন সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী শিক্ষানুরাগী সাহাব উদ্দিন খান। অনুষ্ঠানে প্রবাসীদের জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন সংস্থার উপদেষ্টা মাওলানা ক্বারী আলা উদ্দিন।