মেইন ম্যেনু

প্রবাসীর বিয়ের আসরে প্রেমিকের তুলকালাম

আমেরিকা প্রবাসী যুবকের সঙ্গে প্রেমিকার বিয়ে হয়ে যাচ্ছে এমন সংবাদে প্রেমিক বিয়ের আসরে তুলকালাম কাণ্ড ঘটিয়েছে। অবশ্য শেষ পর্যন্ত পুলিশের হস্তক্ষেপে প্রেমিকার বিয়ে হলেও কাউন্সিলরের মধ্যস্থতায় রক্ষা পেয়েছেন প্রেমিক রুমন আহমদ।

রোববার দুপুরে সিলেট নগরীর মীরবক্সটুলাস্থ রেইনবো চায়নিজ রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নগরীর কুয়ারপারের বাসিন্দা মাহবুবুর রহমান চৌধুরীর মেয়ে তাসনিয়া চৌধুরীর সঙ্গে দিরাইয়ের শরীফপুরের আব্দুস শহীদের ছেলে আমেরিকা প্রবাসী বাদল আহমদের বিয়ের অনুষ্ঠান ছিল রোববার।

সিলেট নগরীর মীরবক্সটুলাস্থ রেইনবো চায়নিজ রেস্টুরেন্টে আয়োজন করা হয় বিয়ের অনুষ্ঠান। বেলা ২টায় হঠাৎ করে রুমন আহমদ (২৮) নামের এক যুবক বিয়ের অনুষ্ঠানে এসে কনে তাসনিয়াকে নিজের স্ত্রী দাবি করে বিয়েতে বাধা দেয়। এসময় ঘটনাস্থলে উত্তেজনা দেখা দিলে কনেপক্ষ পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়েজ আহমদ ও উপ-পরিদর্শক শফিকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুমনকে আটক করে থানায় নিয়ে যায়। এ সময় সেখানে উত্তেজনা দেখা দিলে পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় ও বিয়ে সম্পন্ন হয়।

এরপর পুলিশ প্রহরায় কনেসহ বরপক্ষকে সিলেট-সুনামগঞ্জ সড়ক দিয়ে নিয়ে যাওয়া হয়। বিকেলে কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলকের মধ্যস্থতায় কনেপক্ষের সঙ্গে আপোস করে রুমনকে কোতোয়ালী থানা থেকে ছাড়িয়ে নেয়া হয়।

রুমন আহমদ কুয়ারপাড় ৫৩নং বাসার হাজী মনির মিয়ার ছেলে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এমন একটি ঘটনা ঘটেছিল। তবে পরে তাদের মধ্যে আপোস হয়ে গেছে। বিয়ে শেষে কনে বরের বাড়িতে চলে গেছে।