মেইন ম্যেনু

‘মিস আর্থ প্রতিযোগীতা ২০১৬’- প্রথম রানার আপ প্রিয়তি

প্রিয়তির ভুল ভাঙ্গলো

সদ্য সমাপ্ত ‘মিস আর্থ প্রতিযোগীতা ২০১৬’ তে প্রথম রানা আপ নির্বাচিত হয়েছে মিস আয়ারল্যান্ড খ্যাত তরুণী মাকসুদা আকতার প্রিয়তি। কিন্তু গ্র্যান্ড ফিনালের দিন প্রথমে তাকে তিনটি ক্যাটাগরিতে পুরস্কার দেয়ার পর, সেরার মুকুট জিততে না পারার অভিমান থেকে সেদিন প্রতিযোগীতার মঞ্চ ত্যাগ করেন। ফলে প্রিয়তি জানতেই পারেননি তার প্রথম রানা আপ নির্বাচিত হওয়ার সংবাদ। রোববার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এ তথ্য নিশ্চিত করেছেন প্রিয়তি।

গত ১৮ অক্টোবর রাতে অনুষ্ঠিত জ্যামাইকান সুন্দরী প্রতিযোগিতায় ‘মিস আর্থ ২০১৬’ এর গ্র্যান্ড ফিনালে বিশ্বের আরও চার সুন্দরীর সঙ্গে লড়েছেন বাংলাদেশের জন্ম নেওয়া সুন্দরী ও মিস আয়ারল্যান্ড খ্যাত তরুণী মাকসুদা আকতার প্রিয়তি। এই প্রতিযোগিতায় মিস কমপ্যাশনেট, মিস বেস্ট গাউন এবং মিস ফিটনেস এই তিন ক্যাটাগরিতে পুরস্কার জিতে নেন তিনি। কিন্তু সেরার মুকুটটি জিততে না পারার অভিমান থেকে সেদিন প্রতিযোগীতার মঞ্চ থেকে সোজা হোটেল কক্ষে চলে আসেন প্রিয়তি। পরের দিন ভোরে ফ্লাইট থাকায় কারো সঙ্গে দেখা না করেই চলে যান বিমানবন্দরে। আর বাসায় ফিরে মন খারাপ থাকায় দু’দিন মুঠোফোনে আসা কারো কল পর্যন্ত ধরেননি প্রিয়তি। কিন্তু দুদিন পর যখনই মুঠোফোনটা ধরলেন, অমনি অপর প্রান্ত থেকে মিস আর্থ প্রতিযোগীতার ব্যবস্থাপনা পরিচালক জানালেন, এবারের প্রতিযোগীতায় প্রথম রানা আপ হয়েছেন তিনি। কিন্তু প্রতিযোগীতার মঞ্চ থেকে চলে আসায় প্রিয়তির হাতে পুরস্কার তুলে দিতে পারেননি আয়োজকরা।

উল্লেখ্য, বাংলাদেশে জন্ম নেয়া মিস আয়ারল্যান্ড খেতাব প্রাপ্ত প্রিয়তি ‘মিস আর্থ ২০১৬’ প্রতিযোগীতায় লড়েছেন আয়ারল্যান্ডের হয়ে। কারণ, গেল বছর তিনি মিস আয়ারল্যান্ড ২০১৪ খেতাব পেয়েছেন সেখানেই।