মেইন ম্যেনু

প্রিয়াঙ্কার অনুরোধে ‘সুলতান’-এ পরিনীতি!

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ছবি ‘সুলতান’-এর টিজার। যথারীতি ‘প্রথম লুক’ দেখানোর পর বলিপাড়ায় ব্যাপক আলোচনা আর আগ্রহ তৈরি করেছে ছবিটি।তবে কেন্দ্রীয় চরিত্র হিসেবে সালমান খান থাকলেও এখনো ঠিক হয়নি কেন্দ্রীয় নারী চরিত্রটি। তবে শোনা যাচ্ছে প্রিয়াঙ্কার অনুরোধে ‘সুলতান’ ছবিতে সালমানের সঙ্গী হিসেবে থাকতে পারেন তার চাচাতো বোন পরিনীতি চোপড়া!

জানা গেছে, ‘সুলতান’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয়ের জন্য কেন্দ্রীয় নারী চরিত্র হিসেবে নির্মাতা ও প্রযোজকের প্রথম পছন্দ ছিলো প্রিয়াঙ্কা চোপড়া।কিন্তু প্রিয়াঙ্কার কাছে ছবিটির প্রস্তাব নিয়ে গেলে ‘মেরি কম’ খ্যাত এই অভিনেত্রী ছবিটিতে অভিনয়ে অপারগতা জানান। এবং ‘সুলতান’ টিমকে তার পরিবর্তে চাচাতো বোন পরিনীতিকে নেয়ার অনুরোধ করেন।

ভারতের শীর্ষস্থানীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানানো হয়, নির্মাতা আলী আব্বাস জাফর ‘সুলতান’-এ কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য প্রিয়াঙ্কা চোপড়াকে প্রস্তাব করেন, কিন্তু প্রিয়াঙ্কা নির্মাতাকে তার জায়গায় চাচাতো বোন পরিনীতিকে নেয়ার অনুরোধ করেন।

সূত্রমতে এখনো ‘সুলতান’-এ কে হচ্ছেন সালমানের সঙ্গিনী, তা এখনো স্পষ্ট জানাননি নির্মাতা আলী আব্বাস জাফর। শীঘ্রই এ বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে দেয়া হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, ছবির অভিনেত্রী চূড়ান্ত না হলেও ২০১৬ সালের ঈদে ছবিটি মুক্তি দেয়া হবে বলে ঘোষণা দিয়েছে নির্মাতা আলী আব্বাস জাফর।