মেইন ম্যেনু

প্রিয়াঙ্কার ছোট পোশাক প্রসঙ্গে মোদির মতামত

কয়েক সপ্তাহ আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জার্মানের বার্লিনে থাকাকালীন তার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময়ে প্রিয়াঙ্কা চোপড়া যে পোশাক পরে গিয়েছিলেন, তা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। বলা হয়, প্রিয়াঙ্কা কেন প্রধানমন্ত্রীর সঙ্গে ছোট পোশাক পরে দেখা করতে গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের তোপের মুখে পড়েন তিনি। এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা সরাসরি কোনো উত্তর না দিলেও এরপর সোশ্যাল মিডিয়ায় আরো একটি ছবি পোস্ট করেন। ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া এবং তার মা মধু চোপড়াকে দেখা যাচ্ছে। এবং দু’জনেই ছোট পোশাক পরে রয়েছেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া জানিয়েছেন, প্রিয়াঙ্কার পোশাক নিয়ে কোনো সমস্যা ছিল না প্রধানমন্ত্রীর। একটি ইংরেজি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী জানা যায়, মধু চোপড়া বলেছেন, ‘প্রিয়াঙ্কার পোশাক তার চিবুক পর্যন্ত ছিল। ওর হাতও ঢাকা ছিল। বেওয়াচের প্রচারমূলক ইভেন্টে যাওয়ার আগে প্রিয়াঙ্কা লবিতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিল। প্রিয়াঙ্কা প্রধানমন্ত্রীকে ২ মিনিট সময় দেওয়ার অনুরোধ করেনি যে ও একটা শাড়ি পরে আসবে।’

ভারতের জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, এ প্রসঙ্গে প্রোটোকল অফিসার জানিয়েছিলেন, প্রিয়াঙ্কা চোপড়া কী পোশাক পরেছিলেন, তা নিয়ে প্রধানমন্ত্রীর কোনো সমস্যা ছিল না।






মন্তব্য চালু নেই