মেইন ম্যেনু

প্রিয়াঙ্কার সঙ্গে না মেশার পরামর্শ দীপিকাকে

প্রিয়াঙ্কা চোপড়া আর দীপিকা পাড়ুকোন এই দুই অভিনেত্রীই বলিউডে বেশ শক্ত অবস্থানে আছেন। প্রিয়াঙ্কা শুধু বলিউড না হলিউডও মাত করে রেখেছেন। আর এই দুজনের বন্ধুত্বের কথা সকলেরই জানা।

কিন্তু এই বন্ধুত্বেই ফাটল ধরাতে চাইলেন প্রিয়াঙ্কার প্রাক্তন ম্যানেজার প্রকাশ জাজু। প্রিয়াঙ্কা চোপড়া এবং তার পরিবারের বিরুদ্ধে টুইটারে তোপ ঝেরে তিনি দীপিকাকে সাবধান করে লিখেছেন, দীপিকা যাকে প্রিয় বন্ধু ভাবছেন তার আসল রূপ তিনি চেনেন না। তাই এখন থেকেই তার সাবধান হওয়া উচিত।

২০০৪ সালে নায়িকাকে বিরক্ত করার অভিযোগে প্রকাশের চাকরি চলে যায়। এর পর থেকেই প্রিয়াঙ্কার পরিবারের উপর আক্রোশ বাড়তে থাকে প্রকাশের। এত দিন পর তিনি টুইটারে যাবতীয় দোষ প্রিয়াঙ্কার বাবার বলে অভিযোগ করেছেন। তার দাবি, চাকরি যাওয়ার মূলে রয়েছেন প্রিয়াঙ্কার বাবা। তিনি ষড়যন্ত্র করায় নায়িকার ম্যানেজারের চাকরি খোয়া যায় প্রকাশের। প্রিয়াঙ্কার বাবার চালেই প্রকাশের নম্বর থেকে আপত্তিকর এসএমএস যায় প্রিয়াঙ্কার মোবাইলে। তার পর থেকেই সমস্যার শুরু। খুব খারাপ ভাষায় নায়িকাকে আত্রমণ করেছেন প্রকাশ।

কিন্তু এত দিন পর কেন প্রিয়াঙ্কা এবং তার পরিবারের ওপর জমে থাকা আক্রোশ মেটাচ্ছেন প্রকাশ সে প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। যদিও বলিউডের একাংশের মতো, এ শুধুই প্রচারে থাকার চেষ্টা। এ ব্যাপারে প্রিয়াঙ্কা চোপড়া এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।