মেইন ম্যেনু

প্রিয় জিনিস চুরি হওয়াতে মন খারাপ কোহলির

মন খারাপ কোহলির। ভারতীয় টেস্ট দলের অধিনায়ক সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নিজের মুখেই জানিয়েছেন সেই মন খারাপের কথা। বড় ব্যাপার হলো ছোট-খাট বিষয় নিয়ে কখনই মন খারাপ করেন না তিনি। তবে এবার প্রিয় পোশাক চুরি হওয়াতে সহসাই তা সবার সামনে প্রকাশ করলেন।

এ ব্যাপারে কোহলি বলেছেন, ‘ঘটনাটা অবিশ্বাস্য মনে হলেও উত্তর-পূর্বাঞ্চলে একটি অনুষ্ঠানে গিয়ে হোটেল থেকে আমার বেশ কিছু পোশাক চুরি হয়ে গিয়েছে। মনটা খারাপ হয়ে গেলেও কিছু বলার নেই’। যদিও তার পরেই সহজাত ভঙ্গিতে বিরাট যোগ করেছেন, ‘তবে আনন্দের খবর যে, সেই চোররা আমার নিজস্ব ব্র্যান্ডের পোশাক চুরি করেছে। ওরা সেটা ব্যবহার করলে খুশি হব’।

চলতি মাসের তৃতীয় সপ্তাহ থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরু হতে চলেছে টেস্ট সিরিজ। তার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন কোহলি। জোরকদমে চলছে জিমে শরীর চর্চা। তারও একটি ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটে। সেই ছবি পোস্ট করে কোহলি বলেছেন, ‘প্রত্যেকদিন সকালের এই সেশনটা আমাকে চাঙ্গা করে দেয়’। এদিকে, রাজস্থান ক্রিকেট অ্যাকাডেমিতে তরুণ ক্রিকেটারদের ট্রেনিং দিতে আসা প্রাক্তন ভারতীয় কোচ গ্যারি কার্স্টেন ভূয়সী প্রশংসা করেছেন কোহলির। তিনি বলেছেন, ‘‘ওর প্রতিভা নিয়ে কোনও সময়েই সংশয় ছিল না। কিন্তু অধিনায়ক হিসাবে ওর প্রতিটি সিদ্ধান্ত দেখে আমি মুগ্ধ। দলের বাকিদের কাছে এর চেয়ে বড় প্রেরণা আর কিছু হতে পারে না।’’