মেইন ম্যেনু

প্রীতি জিনতাকে ঘিরে একসঙ্গে হচ্ছেন তিন খান

কাউকে না জানিয়ে গোপনে আমেরিকায় গিয়ে সদ্য নিজের বিয়ে নিজেই করে ফেলেছেন তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও কিংস ইলিভেন এর কর্ণধার প্রীতি জিনতা। তবে ঝাঁকজমকপূর্ণভাবে করতে চান নিজের বিহাত্তোর সংবর্ধনা! যেখানে দীর্ঘদিন পর ফের একসঙ্গে হতে পারেন বলিউডের তিন খান!

সবাই যখন প্রীতির বিয়ে নিয়ে চারদিকে গুঞ্জনে ব্যস্ত, ঠিক সেসময়ে আমেরিকার লস অ্যাঞ্জেলসে গিয়ে মিডিয়ার চোখ ফাঁকি দিয়ে নিজের বিয়েটা সেড়ে নিলেন তিনি। বিয়ে করলেন আমেরিকা প্রবাসী বয়ফ্রেন্ড জেনে গুডএনাফকে।আর সেখানে শুধুমাত্র প্রীতির কাছের বন্ধুদের মধ্যে ছিলেন ঋত্বিক রোশানের প্রাক্তন স্ত্রী সুসানা খান এবং ডিজাইনার সুরিলি গিওল।

প্রীতির বিয়ের পর ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানানো হয়েছে যে, দীর্ঘদিন সুপারস্টার অভিনেতা সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকলেও তার বিবাহত্তোর সংবর্ধনায় উপস্থিত থাকবেন তিনি। এখন শোনা যাচ্ছে মুম্বাইয়ে অনুষ্ঠিতব্য প্রীতির বিয়ের সংবর্ধনায় উপস্থিত থাকবেন বলিউডের বাকি দুই খানও! মানে শাহরুখ ও আমির খানও উপস্থিত থাকার কথা রয়েছে প্রীতির বিয়ে সংবর্ধনায়!

হ্যাঁ। ফের একসঙ্গে বলিউডের তিন খানের এক হওয়ার সুযোগ তৈরি হয়েছে প্রীতির বিয়েকে কেন্দ্র করে। সর্বশেষ ‘আপকে আদালত’ নামের অ্যানিভার্সারি অনুষ্ঠানে তিন খানকে একসঙ্গে দেখা গিয়েছিল।

উল্লেখ্য, ১৯৯৮ সালে বিখ্যাত নির্মাতা মনি রত্নমের ‘দিল সে’ ছবির মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন প্রীতি জিনতা। ছবিতে শাহরুখ খান ও মনিশা কৈরালার সাথে দুর্দান্ত অভিনয় দিয়ে নজর কাড়েন তিনি। এরপর চরি চরি চোপকে চোপকে, দিল চা তা হ্যায়, কই মিল গায়া, কাল হো না হো’র মত সিনেমায় অভিনয় করে নিজের সামর্থ জানান দেন। বর্তমানে তার হাতে ভাইয়াজি সুপারহিট এবং অ্যারেঞ্জ মেরেজ নামের দুটি ছবি রয়েছে। চলতি বছরে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবি দুটি।