মেইন ম্যেনু

প্রেমিককে নিয়ে বাড়ি থেকে পালালেন শশী!

প্রেমিকের হাত ধরে বাড়ি থেকে পালিয়েছেন অভিনেত্রী শারমীন জোহা শশী! তবে তা বাস্তবে নয়, একটি নাটকে তাকে এ ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এর শিরোনাম ‘ফুল ভ্রমর এবং আততায়ী’। এটি রচনা ও পরিচালনা করেছেন হুমায়ুন রশীদ সম্রাট। নাটকে শশীর চরিত্রের নাম রাহেলা। গল্পে দেখা যাবে, কালাম একজন ভাড়াটে খুনী। মজিদ মাস্টারকে মারার জন্য গভীর রাতে রেলস্টেশনে অপেক্ষা করছে।

রশীদ ও রাহেলা নামের এক যুগল বাড়ি থেকে পালিয়ে স্টেশনে আসে ঢাকা যাওয়ার উদ্দেশে। লম্পট রশীদ রাহেলাকে মিথ্যা বলে ব্যাগে থাকা তার সব টাকা আর গহনা নিয়ে পালিয়ে যায়। কম বয়সী রাহেলা মাঝরাতে কালাম নামের একজন ভাড়াটে খুনির সামনে বসে আছে। একসময় কালাম আর রাহেলার মধ্যে কথা হলে দুজনেই দুজনার উদ্দেশ্য আর কাজ সম্পর্কে জানতে পারে। রাহেলা আর গ্রামে ফিরে যেতে চায় না।

কালামকে সে ভাই ডাকে আর একটা ঢাকার টিকেট দিতে অনুরোধ করে। ওদিকে কালামের শিকার মজিদ মাস্টার চলে এসেছে। রাহেলা কালামের কাছ থেকে টাকা নিয়ে তাকে অনুরোধ করে যেন সে আর কাউকে খুন না করে। নাটকে অভিনয় করা প্রসঙ্গে শশী বলেন, ‘নাটকের কাহিনীটা ভালো। এ কারণে অভিনয় করে মজা পেয়েছি। এ নাটকে আমাদের অভিনীত চরিত্রের মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরা হয়েছে। নাটকটি দর্শকদের জন্য উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস।’