মেইন ম্যেনু

প্রেমিকার জন্য নিজের গালে চড় কষিয়ে চলন্ত গাড়িতে অজ্ঞান প্রেমিক!

হাইওয়ে ধরে ছুটছে গাড়ি। স্টিয়ারিং ধরে বসে আছেন এক যুবক। বসে আছেন বললে ভুল হবে। বেশ কিছুক্ষণ ধরেই কোনো একটি বিষয় নিয়ে বিবাদ চলছিল প্রেমিকার সঙ্গে।

তর্কের এক পর্যায়ে ওই যুবক বললেন, ‘ঠিক আছে, করছি।’ কিন্তু কী করবেন ওই যুবক। এমন প্রশ্ন মনে জাগার আগেই নিজের গালেই সটান চড় কষিয়ে বসলেন তিনি। আর সঙ্গে সঙ্গে হাইওয়েতে গাড়ি চালানো অবস্থাতেই অজ্ঞান হয়ে যান। এমন ঘটনাই ঘটেছে ‘আশ্চর্য’র দেশ চীনে।

পুলিশ জানিয়েছে, হঠাৎই হাইওয়েতে একটি গাড়িকে অনেক গতিতে পাক খেতে দেখেন এক পুলিশ কর্মকর্তা। এক রাস্তা থেকে ঘুরে সেটি পাশের রাস্তায় চলে গিয়েছিল। বিষয়টি আঁচ করতে পেরে তিনি গাড়িটি তৎক্ষণাৎ থামানোর নির্দেশ দেন। তবে পুলিশের কথায় না থামলেও কিছু দূর গিয়ে গোত্তা খেয়ে গাড়িটি থেমে যায়।

পরে ওই পুলিশ কর্মকর্তা গাড়ির সামনে গিয়ে দেখেন এক যুবক অজ্ঞান অবস্থায় চালকের আসনে পড়ে রয়েছেন। তার মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। সঙ্গে সঙ্গে আহত যুবককে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর অবশ্য ছেড়ে দেয়া হয় তাকে। তবে ঘটনার পরপরই গাড়ি ছেড়ে পালিয়ে যায় ওই যুবকের প্রেমিকা।

এ বিষয়ে পরে পুলিশ জানতে পারে, ওই যুবক প্রেমিকাকে খুশি করতে গিয়ে নিজের চড়েই গাড়ি চালাতে গিয়ে অজ্ঞান হয়ে যান। অবশ্য প্রেমিকাকে খুশি করতে গিয়ে এমন ঘটনা ঘটবে তা স্বপ্নেও ভাবেননি সেই ‘রসিক বন্ধু’।