মেইন ম্যেনু

প্রেমিকের মৃত্যুর খবর শুনে প্রেমিকার আত্মহত্যা

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় প্রেমিকের মৃত্যুর খবর শুনে প্রেমিকার আত্মহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর ও বিকেলে এ দু’টি ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টির পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে।

সড়ক দুর্ঘটনায় নিহত প্রেমিকের নাম মোনায়েম হোসেন তূর্য (১৬)। সে নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জেহের হোসেন সুজার ছেলে। তুর্য স্থানীয় ডাসমারী স্কুলের দশম শ্রেণীর ছাত্র ছিলো বলে স্থানীয় একটি সূত্র জানিয়েছে। তার মৃত্যুর খবর শুনে আত্মহত্যা করে প্রেমিকা কেয়া খাতুন। সে নগরীর ডাসমারী এলাকার আব্দুল মান্নানের মেয়ে। নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় কেয়া। পরে পরিবারের লোকজন টের পেয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল তিনটার দিকে মারা যায় সে। কেয়াও দশম শ্রেণীর ছাত্রী ছিল বলে জানা গেছে।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির এসব তথ্য নিশ্চিত করেছেন। ওসি জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দুপুর পৌনে একটার দিকে তূর্য মোটরসাইকেলযোগে বিনোদপুর বাজার থেকে বাড়ি ফিরছিল। এসময় ইটবাহী একটি ট্রলির ধাক্কায় তূর্য গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। এরপর সেখান থেকে তাকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে নেওয়া হলে দুপুর আড়াইটার দিকে তূর্য মারা যায়।

এদিকে, তূর্যের মৃত্যুর খবর শুনে তার প্রেমিকা কেয়া নিজ বাড়ির শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। পরিবারের লোকজন টের পেয়ে তাকে রামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল তিনটার দিকে মারা যায় সে।