মেইন ম্যেনু

প্রেমের টানে ঘরছাড়া অতঃপর অপহরণ

রাজবাড়ীর পাংশা থানা পুলিশ রবিবার রাতে পাংশা থানার ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াতের নেতৃত্বে এস আই শাখাত হোসেন সঙ্গীয় পুলিশদল বিশেষ অভিযান চালিয়ে পাংশা পৌর সভাধীন মৃগিডাঙ্গা এলাকা হতে এক মাদরাসা ছাত্রী (১৩) কে উদ্ধার করেছে সেই সাথে মামলার প্রধান আসামী রবিউল ইসলাম কে গ্রেফতার করেছে।

এলাকা সুত্রে জানাগেছে মৃগীডাঙ্গা গ্রামের আবুল কালাম আলীর ছেলে রবিউল ইসলাম ও পতিবেশী আঃ রাজ্জাক আলীর মাদরাসা পড়ুয়া কন্যা প্রেমের টানে পাবনায় গিয়ে বিয়ে করে বসবাস করে। এ ব্যাপারে ওই মাদ্রাসা ছাত্রীর পিতা আঃ রাজ্জাক বাদী হয়ে রবিউল ইসলামকে প্রধান করে ৩ জনের বিরুদ্ধে পাংশা থানায় একটি অপহরন মামলা করে। মামলা যার নং ১৭,তারিখ ১৮/৬/০১৫ইং।

পরে ওই ছাত্রীর পরিবার রবিউলের নিকট থেকে ওই মাদরাসা ছাত্রীকে নিয়ে এসে পাবনার বনখোলায় বিপুল নামে এক যুবকের সাথে ওই মাদ্রাসার ছাত্রীর বিয়ে দেয় ওই ছাত্রীর পরিবার।

বিপুলের সাথে সংসার করার এক প্রর্যায় গত ২৩ আগষ্ট সাবেক প্রেমিক রবিউলের বাড়ীতে ওঠে পড়ে। এ দিকে থানার এস আই শাখায়াত হোসেন ওই মাদ্রাসা ছাত্রীকে রবিউল ইসলামের বাড়ী থেকে উদ্ধার করেছে সেই সাথে অপহৃরন মামলার আসামী রবিউলকে গ্রেফতার করে রাজবাড়ী জেল হাজতে প্রেরণ করেছে।