মেইন ম্যেনু

প্রেমের ফাঁকে টালিউডে সুন্দরীরা!

একটি কথার প্রচার ছিল পূর্বে আর তা হল প্রেমের ফাঁদ পাতা ভুবনে। কিন্তু আজকে প্রেমের ফাঁদ পাতা টালিগঞ্জে। টালিউডের হিরোইনরা বর্তমানে নামেই সিঙ্গল।

এবং নট রেডি টু মিঙ্গল। কারণ প্রায় সবাই এখন বয়ফ্রেন্ডদের কবলে বন্দী! এখানেই নতুন ট্রেন্ড। আগে নায়িকাদের সঙ্গে প্রেম হত নায়কদের। হ্যাঁ ঠিক তাই।

শ্রাবন্তী : পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ছাড়াছাড়ির পর শ্রাবন্তীর জীবনে বেশ কিছু দিন অবাঙালি ব্যবসায়ী বয়ফ্রেন্ড, নাম বিক্রম। তিনি শ্রাবন্তীর সঙ্গে আউটডোরেও যান মাঝে মাঝে। এবিষয়ে তারকার কথা: নো কমেন্টস। এগুলো নিয়ে কোনও কথাই বলতে চাই না। প্রশ্ন করলাম বিয়ে কবে: ‘‘নো কমেন্টস।’’ উপসংহার: ঘনিষ্ঠ বন্ধুদের মতে অদূর ভবিষ্যতেই বিয়ে করবেন শ্রাবন্তী। বেস্ট অব লাক।

শুভশ্রী : দেবের সঙ্গে তার ছিল ড্রিম রোম্যান্স। হঠাৎই সেটা ভেঙে যায়। তার পর মিডিয়াতে দেব সম্পর্কে নানা কথা বলেছিলেন শুভশ্রী। যা নিয়ে দেবের সঙ্গে তিক্ততা প্রচণ্ড বেড়ে গিয়েছে। অথচ বন্ধুরা বলেন সেই সম্পর্ক থেকে এখনও বেরোতে পারেননি তিনি। তাই হয়তো আজও সিঙ্গল।

মিমি চক্রবর্তি : কোনও দিনই তার পার্সোনাল লাইফ নিয়ে রাখঢাক করেননি। সবাই জানে মিমির বয়ফ্রেন্ড হলেন পরিচালক রাজ চক্রবর্তী। একসঙ্গে তারা পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেনও বছরখানেক আগে। মিমির বলেন, আমার বিয়ে তো কাজের সঙ্গে হয়েই গেছে। বিয়ে নিয়ে ভাবছি না।’ উপসংহার: এই সম্পর্ক ছাদনাতলায় গড়ানো উচিত।



« (পূর্বের সংবাদ)