মেইন ম্যেনু

‘প্রেম রতন ধন পায়ো’ ছবির জন্য পারিশ্রমিকই নেননি সালমান

অ্যাকশন হিরো সাজার সাধ থাকলেও তাঁর ছেলেমানুষি চেহারা তাঁকে বানিয়ে দিয়েছে ‘হিরো লার্জার দ্যান সাইফ’। সেই বাসনা বুলে চেপে দুই দশক তাঁর কেটে গিয়েছে ‘চুলবুল প্যান্ড’ বা ‘ডেভিল’ সাজতে। তবে আরও একবার দাবাং ইমেজ ভেঙে, পর্দায় রোম্যান্সের ঝড় তুললে আসছেন চকোলেট বয় সালমান। ষোল বছর পর আমার প্রেম ফিরছে রাজশ্রী ফ্লিমসে। আর প্রেম যে বরাবরই রাজশ্রীর জন্য লাকি তা আরও একবার প্রমান হয়ে গেল। ‘প্রেম রতন ধন পায়ো’ মুক্তির আগেই খরচের ৭১% টাকা উঠে এসেছে ঘরে। তাই এই ধনতেরাসে রাজশ্রী লক্ষ্মী ‘প্রেম’।

‘হাম সাথ সাথ হে’-এর পর সূরজের প্রেম রতন ধন পায়ো’ ছবি দিয়ে রাজশ্রীতে ফিরছেন ত প্রেম। ভাগ্যশ্রী, সোনালি ব্যান্ডরে, মাধুরী দীক্ষিত হয়ে এ বার সেই প্রেম-লীলায় সামিল সোনম কাপুর। ঘনিষ্ঠ সূত্রের খবর, ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির জন্য কোনও পারিশ্রমিকই নেননি সালমান খান।

বলিঅন্দেরর খবর, এই ছবির জন্য খরচ হয়েছে ৬০ কোটি এবং প্রচারের জন্য ২০ কোটি। সব মিলিয়ে ৮০ কোটি। ইতিমধ্যে এই ছবির মিউজিক ও স্যাটেলাইট সত্ত্ব থেকে উঠে এসেছে ৫৭ কোটি টাকা। সুতরাং মুক্তির আগেই হিট সালমান-সূরজের “প্রেম রতন ধন পায়ো’। এখন দেখার মুক্তির পর বক্স-অফিসে কি রঙ দেখায় সালমান-সোনম জুটি।