মেইন ম্যেনু

ফতুল্লায় চলন্ত বাস থামিয়ে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাহমুদপুরে যাত্রীবাহী চলন্ত বাস থামিয়ে নুরুল ইসলাম (৩৫) নামের এক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পরিবারের অভিযোগ, নুরুল ইসলামের সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিতেই এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। সোমবার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে।

নিহত নুরুল ইসলাম (৩৫) ফতুল্লার রেল স্টেশন এলাকার হানিফ হাজীর ছেলে। ঢাকার পরীবাগে মোতালিব প্লাজায় তার মোবাইল ব্যবসার দোকান রয়েছে।

নিহতের স্ত্রী সাবিনা ইয়াসমিন জানান, নুরুল ইসলাম ব্যবসার টাকা নিয়ে বাসায় ফিরছিলেন। কাছের কেউ হয়ত টাকার বিষয়টি জানতে পেরে এ ঘটনাটি ঘটিয়েছে।

নিহতের স্বজনেরা জানান, নুরুল ইসলাম ঢাকা থেকে উৎসব পরিবহনের একটি বাসে করে নারায়ণগঞ্জ ফিরছিলেন। বাসটি ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার মাহমুদপুর এলাকাতে আসলে কয়েকজন অস্ত্রধারী বাসটি গতিরোধ করে বাসে উঠে নুরুল ইসলামকে মারধর করে। এরপর তার বুকে পিস্তল ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই আরাফাত জাহান ও মো. জয়নাল জানান, দুর্বৃত্তরা উৎসব পরিবহনের একটি বাস আটক করেছিল। পরে ওই বাস থেকে এক ব্যক্তি নিচে লাফিয়ে পড়ে। তখন দুর্বৃত্তরা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়। বাস থেকে লাফিয়ে পড়া ওই ব্যক্তিকে পরে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়েছে।

নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. হাম্মদ আলী জানান, গুলিতে আঘাতপ্রাপ্ত হয়ে নুরুল ইসলামের মৃত্যু ঘটেছে।