মেইন ম্যেনু

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৬

ফরিদপুরের মধুখালী উপজেলার কাজীর রাস্তার হাতিঘাটা এলাকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন।

গতকাল শুক্রবার রাত ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার হাটিঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছয়জনের মধ্যে দুর্ঘটনার সময় ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে তিনজন মারা গেছেন। তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। আহত বাকিরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে জানতে চাইলে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, শুক্রবার রাতে উপজেলার কাজীর রাস্তা মোড়ের হাটিঘাটা এলাকায় যশোরের বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসের আট যাত্রীর মধ্যে তিনজন নিহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনজন একজন মারা যান। নিহতদের মধ্যে একজন নারী আছেন।

ওসি আরো জানান, এ ঘটনায় মাইক্রোবাসের অন্য চার যাত্রী, বাসের চালক, হেলপার ও সুপারভাইজার আহত হয়। তাঁদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মমতাজ উদ্দিনের ভাষ্য, খবর পাওয়ার পর ফরিদপুর ও মুধখালী থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে। মাইক্রোবাসের ভেতরে লোকজন আটক পড়েছিল। তাদের উদ্ধার করা হয়।






মন্তব্য চালু নেই